বাংলা নিউজ > ঘরে বাইরে > 'এখনও বলছি সার্জিকাল স্ট্রাইকের প্রমাণ দিন'ফের বিস্ফোরক তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী
দেশের বিভিন্ন প্রান্তেই দক্ষতার সঙ্গে দেশরক্ষার কাজ করছে ভারতীয় সেনা। (ANI Photo) (ANI)

'এখনও বলছি সার্জিকাল স্ট্রাইকের প্রমাণ দিন'ফের বিস্ফোরক তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী

  • সার্জিকাল স্ট্রাইকের প্রমাণ চাওয়া নিয়ে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সঙ্গে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর বিরোধ কার্যত তুঙ্গে উঠেছে।

দিন কয়েক আগেই মোদীকে গদি থেকে টেনে নামানোর ক্ষমতা তিনি রাখেন বলে তোপ দেগেছিলেন। এবার ২০১৯ সালের সার্জিকাল স্ট্রাইকের প্রমাণ চাইলেন তেলেঙ্গানার মুখ্য়মন্ত্রী কে চন্দ্রশেখর রাও। তাঁর সাফ কথা, 'এখনও পর্যন্ত আমি প্রমাণ চাইছি। ভারত সরকার প্রমাণ দেখাক। বিজেপি মিথ্য়া প্রচার চালায়। সেকারণে মানুষ তার প্রমাণ চাইছে। বিজেপি সার্জিকাল স্ট্রাইককে রাজনৈতিকভাবে ব্যবহার করেছিল। সেনা সীমান্তে যুদ্ধ করেন। যদি সেখানে কেউ মারা যান তবে তিনি সেনা, তাঁদেরই এই কৃতিত্ব প্রাপ্য। এটা বিজেপির প্রাপ্য নয়।' 

এদিকে সার্জিকাল স্ট্রাইকের প্রমাণ চাওয়া নিয়ে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার সঙ্গে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রীর বিরোধ কার্যত তুঙ্গে উঠেছে। অসমের মুখ্যমন্ত্রী শুক্রবারই জানিয়েছিলেন, 'দেখুন ওদের মানসিকতা। জেনারেল বিপিন রাওয়াত ছিলেন দেশের গর্ব। ভারত তারই নেতৃত্বে সার্জিকাল স্ট্রাইক করেছিলেন। রাহুল গান্ধীও এনিয়ে প্রমাণ চেয়েছিলেন। কিন্তু আপনি রাজীব গান্ধীর পুত্র নাকি নন তানিয়ে কি আমরা কোনওদিন প্রমাণ চেয়েছি? দেশের সেনার কাছ থেকে প্রুফ চাইছেন কোন অধিকারে?' প্রশ্ন তুলেছিলেন হিমন্ত বিশ্বশর্মা। এদিকে অসমের মুখ্যমন্ত্রীর এই রাহুল গান্ধীকে নিয়ে মন্তব্য প্রসঙ্গে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী সরাসরি অসমের মুখ্যমন্ত্রীকে বরখাস্ত করার দাবি করেন। 

 

বন্ধ করুন