বাংলা নিউজ > ঘরে বাইরে > অমিত শাহের সঙ্গে দেখা করলেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী,কী কথা? জল্পনা তুঙ্গে

অমিত শাহের সঙ্গে দেখা করলেন পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী,কী কথা? জল্পনা তুঙ্গে

অমিত শাহের সঙ্গে দেখা করলেন অমরিন্দর সিং (ANI Photo) (ANI)

একদিন আগেই অমরিন্দর শিবিরের তরফে দাবি করা হয়েছিল দিল্লিতে ক্যাপ্টেনের কোনও রাজনৈতিক কর্মসূচি নেই।

পঞ্জাবের প্রাক্তন মুখ্য়মন্ত্রী তথা কংগ্রেস নেতা ক্যাপ্টেন অমরিন্দর সিং বুধবার সন্ধ্যায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেন। এদিকে তাঁর দিল্লি সফরকে ঘিরে গত কয়েকদিন ধরেই নানা জল্পনা ছড়িয়েছিল। তিনি অমিত শাহের সঙ্গে দেখা করতে যেতে পারেন বলেও নানা সূত্রে খবর মিলেছিল। অবশেষে এদিন তিনি পা দিলেন অমিত শাহের বাসভবনে। এদিকে তিনি এবার গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন বলে জোর জল্পনা ছড়িয়েছে। পঞ্জাবে গেরুয়া শিবিরকে শক্তিশালী করতে ক্য়াপ্টেনকেই তুরুপের তাস হিসাবে ব্যবহার করতে চাইছে বিজেপি, এমন আলোচনাও চলছে বিভিন্ন মহলে।

এদিকে সাক্ষাৎকার শেষে তাঁর মিডিয়া উপদেষ্টা রবীন ঠাকুরাল জানিয়েছেন, 'অমিত শাহের সঙ্গে ক্য়াপ্টেনের কথা হয়েছে। কৃষক আন্দোলন নিয়ে কথা হয়েছে। কৃষি আইনটিকে বাতিল করা ও দ্রুত সমস্যা মেটানোর ব্যাপারে আলোচনা হয়েছে। পাশাপাশি কৃষি পণ্যে সহায়ক মূল্য প্রদান ও কৃষি বৈচিত্রে পঞ্জাবকে সহায়তা করার ব্য়াপারেও তিনি অনুরোধ করেছেন।' তবে বিজেপিতে যোগদানের জল্পনা নিয়ে কোনও মন্তব্য করা হয়নি অমরিন্দর শিবিরের তরফে। তবে কৃষকদের চটিয়ে যে অমরিন্দর কিছু করবেন না এটাও কিছুটা পরিষ্কার হয়েছে এদিন।

এদিকে একদিন আগেই অমরিন্দর শিবিরের তরফে দাবি করা হয়েছিল দিল্লিতে ক্যাপ্টেনের কোনও রাজনৈতিক কর্মসূচি নেই। কাপুরথালাতে তাঁর দিল্লির বাসভবন খালি করার জন্য তিনি এসেছেন। পাশাপাশি  কয়েকজন বন্ধুর সঙ্গে তিনি দেখা করতে পারেন বলে অমরিন্দরের শিবিরের তরফে জানানো হয়েছিল। তবে পঞ্জাবের মুখ্যমন্ত্রীর পদ থেকে তাঁকে কার্যত সরিয়ে দেওয়ার ঘটনাতে যে তিনি আহত হয়েছিলেন সেকথাও জানিয়েছিলেন তিনি। 

বন্ধ করুন