বাংলা নিউজ > ঘরে বাইরে > Sashi Tharoor: শশী থারুরের প্রাক্তন কর্মীকে সোনা পাচারের সময় আটক, কী বললেন কংগ্রেস নেতা?

Sashi Tharoor: শশী থারুরের প্রাক্তন কর্মীকে সোনা পাচারের সময় আটক, কী বললেন কংগ্রেস নেতা?

শশী থারুরের প্রাক্তন কর্মীকে সোনা পাচারের সময় আটক, কী বললেন কংগ্রেস নেতা? (ছবিটি প্রতীকী, সৌজন্যে ব্লুমবার্গ)

কাস্টমস আধিকারিকরা জানিয়েছেন, বুধবার ব্যাঙ্কক থেকে বিমান থেকে নামার পর আসা এক ভারতীয় নাগরিক থারুরের প্রাক্তন ব্যক্তিগত সহকারী শিব কুমার প্রসাদের হাতে সোনা তুলে দেন

দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের কাস্টমস বৃহস্পতিবার ৫০০ গ্রাম সোনা পাচারের অভিযোগে দু'জনকে গ্রেপ্তার করেছে, যার মধ্যে একজনের কাছে বৈধ বিমানবন্দর এন্ট্রি পারমিট (এইআর) রয়েছে। তাদের মধ্য়ে একজন কংগ্রেস সাংসদ শশী থারুরের প্রোটোকল টিমের অংশ হিসাবে কাজ করেন বলে খবর।

কাস্টমস আধিকারিকরা জানিয়েছেন, বুধবার ব্যাঙ্কক থেকে বিমান থেকে নামার পর আসা এক ভারতীয় নাগরিক থারুরের প্রাক্তন ব্যক্তিগত সহকারী (পিএ) শিব কুমার প্রসাদের হাতে সোনা তুলে দেন।

ব্যাঙ্কক থেকে আসা ভারতীয় নাগরিকের বিরুদ্ধে সোনা পাচারের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন আধিকারিকরা। 

'আরও তদন্তে জানা গেছে যে যাত্রীকে গ্রহণ করতে এবং চোরাচালানে সহায়তা করতে বিমানবন্দরে আসা আরও এক ব্যক্তির জড়িত থাকার বিষয়টি পাওয়া গেছে। উক্ত ব্যক্তিকে আটক করা হয় এবং তার কাছ থেকে ৫০০ গ্রাম ওজনের একটি ভারী সোনার চেন উদ্ধার করা হয়, যা আগমনী হলের ভিতরে থাকা যাত্রী তাকে হস্তান্তর করেন। বিমানবন্দরের যুগ্ম কমিশনার বরুণ কৌন্ডিনিয়া জানিয়েছেন, তদন্তে জানা গিয়েছে, ওই ব্যক্তির কাছে অ্যারোড্রোম এন্ট্রি পারমিট ছিল।

গ্রেফতারির প্রতিক্রিয়ায় থারুর সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ বলেন, আইনকে অবশ্যই তার নিজস্ব পথে চলতে হবে।

'আমি যখন ধর্মশালায় প্রচারের উদ্দেশ্যে ছিলাম, তখন আমি আমার স্টাফেদের মধ্য়ে একজন প্রাক্তন সদস্যের সঙ্গে জড়িত একটি ঘটনা শুনে হতবাক হয়ে যাই। যিনি বিমানবন্দরের সুবিধার জন্য সহায়তার ক্ষেত্রে আমাকে পার্টটাইম পরিষেবা দিতেন। তিনি একজন ৭২ বছর বয়সী অবসরপ্রাপ্ত ব্যক্তি যিনি ঘন ঘন ডায়ালাইসিসের মধ্য দিয়ে যাচ্ছেন এবং সহানুভূতির ভিত্তিতে তাকে পার্টটাইমের ভিত্তিতে রাখা হয়েছিল।  

তিনি বলেন, ওই ব্যক্তি তার প্রাক্তন স্টাফ এবং 'বিমানবন্দর সুবিধা সহায়তা' দেওয়ার জন্য তার কাছে পার্টটাইম কাজ করতেন।

তিনি লিখেছেন, 'আমি কোনও অন্যায় কাজকে প্রশ্রয় দিচ্ছি না এবং বিষয়টি তদন্তের জন্য প্রয়োজনীয় যে কোনও পদক্ষেপ নেওয়ার জন্য কর্তৃপক্ষের প্রচেষ্টাকে পুরোপুরি সমর্থন করি। আইনকে তার নিজস্ব পথে চলতে হবে। 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী? বউকে সঙ্গে নিয়ে ছুটি কাটাতে গেছেন নাকি… হ্যারিস রউফ বিতর্কে চটলেন পাক প্রাক্তনী

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.