বাংলা নিউজ > ঘরে বাইরে > Fake Currency Recovered: দিল্লি পুলিশের জালে মালদার জাল নোট চক্র! উদ্ধার লাখ লাখ টাকার নোট, গ্রেফতার ২
দিল্লি পুলিশের জালে মালদার জাল নোট চক্র (HT_PRINT)

Fake Currency Recovered: দিল্লি পুলিশের জালে মালদার জাল নোট চক্র! উদ্ধার লাখ লাখ টাকার নোট, গ্রেফতার ২

  • Fake Currency Recovered: ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে চার লাখ টাকার জাল নোট। দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (বিশেষ সেল) রাজীব রঞ্জন সিং জানিয়েছেন, অভিযুক্তদের নাম আনিকুল ইসলাম (২৪) এবং শারিকুল শেখ ওরফে সাহিম (২১)। দুজনেই মালদা জেলার বাসিন্দা।

পশ্চিমবঙ্গের মালদার এক জালনোট চক্রের হদিশ পেল দিল্লি পুলিশ। ঘটনায় দুই সন্দেহভাজনকে গ্রেফতারও করেছে রাজধানীর পুলিশ। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে চার লাখ টাকার জাল নোট। দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (বিশেষ সেল) রাজীব রঞ্জন সিং জানিয়েছেন, অভিযুক্তদের নাম আনিকুল ইসলাম (২৪) এবং শারিকুল শেখ ওরফে সাহিম (২১)। দুজনেই মালদা জেলার বাসিন্দা।

পুলিশ আধিকারিক রঞ্জন সিং বলেন, 'পুলিশ এদের বিষয়ে একটি টিপ অফ পেয়েছিল। যার পরে শুক্রবার একটি অভিযান চালানো হয় এবং অভিযুক্তদের গ্রেফতার করা হয়। মালদা-ভিত্তিক আন্তর্জাতিক সিন্ডিকেটের সদস্য এই ধৃতরা। পূর্ব দিল্লির দিলশাদ গার্ডেন মেট্রো স্টেশনের কাছে গ্রেফতার করা হয়েছিল এদের। তখন তারা জাল নোট পৌঁছে দিতে গিয়েছিল তাদের সহযোগীর কাছে।'

জিজ্ঞাসাবাদে দুই সন্দেহভাজন পুলিশকে জানিয়েছে যে তারা গত দুই থেকে তিন বছর ধরে 'এই সিন্ডিকেটের' হয়ে কাজ করছিল। পুলিশকে তারা জানায়, মালদা থেকে জাল নোট নিয়ে এসে দিল্লি, উত্তরপ্রদেশে ছড়িয়ে দিত আনিকুল, শারিকুল। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, চার থেকে পাঁচবার তারা মোট ২০ লাখ টাকার জাল নোট দিল্লি ও উত্তরপ্রদেশে ডেলিভার করেছে।

বন্ধ করুন