বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Post: ৩ বছরের মেয়েকে পুরুষদের টয়লেটে নিয়ে যাচ্ছিলেন বাবা, আচমকা বিকট চিৎকার মহিলার! কী ঘটেছে জানেন!

Viral Post: ৩ বছরের মেয়েকে পুরুষদের টয়লেটে নিয়ে যাচ্ছিলেন বাবা, আচমকা বিকট চিৎকার মহিলার! কী ঘটেছে জানেন!

কন্যা সন্তানকে টয়লেটে নিয়ে যাওয়ার সময় বাবা পড়লেন কোন চ্যালেঞ্জে?

নিজের ৩ বছরের মেয়েকে নিয়ে বাজার করতে বেরিয়েছিলেন ব্যক্তি। আর তখনই ছোট্ট মেয়েটির টয়লেটে যাওয়ার প্রয়োজন পড়ে। এদিকে, বাবাকে সে নিজের প্রস্রাব পেয়ে যাওয়ার কথা জানাতেই, বাবা চিন্তায় পড়েন এই ভেবে, যে সেই জনবহুল এলাকায় কোন জায়গায় তিনি মেয়েকে নিয়ে যাবেন টয়লেটের জন্য?

কথায় বলে, সন্তানের পরিচর্যায় মা আর বাবার ধরণের মধ্যে পার্থক্য থাকে। মা বাবার মধ্যে সাধারণত একজন কড়া হন, তো আরেকজন খুবই সহজে সব কিছুতে ছাড় দিয়ে দেন! এমন নরমে গরমে বাবা মায়ের আদরে বেড়ে ওঠে শিশু। এবার এমন এক বাবার ঘটনা সদ্য এক সোশ্যাল মিডিয়া পোস্টে ভাইরাল হয়েছে, যিনি নিজের ৩ বছর বয়সী মেয়েকে টয়লেটের দিকে নিয়ে যেতে গিয়ে বিভ্রান্ত হয়ে গিয়ে এক কাণ্ড ঘটান।

নিজের ৩ বছরের মেয়েকে নিয়ে বাজার করতে বেরিয়েছিলেন ব্যক্তি। আর তখনই ছোট্ট মেয়েটির টয়লেটে যাওয়ার প্রয়োজন পড়ে। এদিকে, বাবাকে সে নিজের প্রস্রাব পেয়ে যাওয়ার কথা জানাতেই, বাবা চিন্তায় পড়েন এই ভেবে, যে সেই জনবহুল এলাকায় কোন জায়গায় তিনি মেয়েকে নিয়ে যাবেন টয়লেটের জন্য? কাছে পিঠে কোথাও কোনও ওয়াশরুম দেখতে পাননি ব্যক্তি। শেষে মেয়েকে নিয়ে তিনি পুরুষদের টয়লেটের কাছে চলে যান। ৩ বছরের কন্যা সন্তানকে নিয়ে পুরুষদের টয়লেটের কাছে যেতেই ব্যক্তি শুনতে পান একটি বিরক আওয়াজ। চমকে ওঠেন তিনি। দেখতে পান, সামনেই দাঁড়ানো রয়েছেন একজন মহিলা। তিনি প্রশ্ন করেন,' কোন সাহসে আপনি একটি ছোট্ট মেয়েকে নিয়ে পুরুষদের টয়লেটের দিকে যাচ্ছেন?' ব্যক্তি বলছেন, ব্যাপক ক্ষোভে ফেটে পড়েছিলেন মহিলা। তারপরই ওই ছোট্ট মেয়েটির কাছে মহিলা আসেন। ততক্ষণে ব্যক্তি বেশ ভয় পেয়ে গিয়েছিলেন। আর মেয়েকে নিয়ে বেরিয়ে যেতে চাইছিলেন। মহিলা ততক্ষণে ব্যক্তিকে ধাওয়া করেন। অন্যদিকে, আরেকজন গার্ড এসে মহিলাকে রোখার চেষ্টা করেন। মহিলার মূলল অভিযোগ ছিল ব্যক্তিকে ঘিরে। তাঁর অভিযোগ, কোনও ব্যক্তির মানসিক বিকৃতি না হলে, কেউ ছোট্ট মেয়েকে নিয়ে পুরুষদের টয়লেটে প্রবেশ করেন না! ( ছবিতে ৪ জন নয়, বরং ৫ জন রয়েছেন! পঞ্চমজনকে খুঁজে বের করতে পারবেন ১৫ সেকেন্ডে?)

 

<p>এই পোস্ট সদ্য হয়েছে ভাইরাল।</p>

এই পোস্ট সদ্য হয়েছে ভাইরাল।

গোটা ঘটনার কথা একটি সোশ্যাল মিডিয়া পোস্টে তুলে ধরেন ব্যক্তি। তিনি জানান, শেষ পর্যন্ত ওই মহিলার কী ঘটেছে, তা তিনি জানতে পারেননি। এদিকে, এই পোস্ট নিয়ে বিস্তর আলোচনা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বহু নেটিজেন মনে করছেন, মেয়েকে নিয়ে কোনও পারিবারিক ওয়াশরুম কাছে না পেয়ে ব্যক্তি যে এভাবে পুরষদের টয়লেটে ঢুকেছেন, তা খুব একটা খারাপ ব্যাপার নয়, কারণ তাঁর আর কিছু করার ছিল না। আপাতত এই ভাইরাল পোস্ট ঘিরে আলোচনা তুঙ্গে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর রহস্যময়ীকে আদুরে চুমু, প্রেমে ইস্তেহার প্রসেনজিৎ-পুত্রের, বুম্বাদার হবু বউমা… ঝাড়খণ্ডে স্টেজ শো করতে এসে গণধর্ষণের শিকার ছত্তিশগড়ের যুবতী, গ্রেফতার ২ রামের কথা বলে ইস্তফা দিলেন ওই রাজ্য়ের কংগ্রেস নেতা, পথ দেখাচ্ছে বাংলা! মহাশিবরাত্রিতে কীভাবে নিবেদন করবেন শিবলিঙ্গে বেলপত্র, জেনে নিন তার সঠিক বিধি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.