বাংলা নিউজ > ঘরে বাইরে > মেয়ের ধর্ষককে খুন করে প্রতিশোধ নিলেন প্রাক্তন বিএসএফ জওয়ান বাবা
শুক্রবার এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের গোরক্ষপুর আদালত। ছবিটি প্রতীকী সৌজন্যে ফেসবুক।

মেয়ের ধর্ষককে খুন করে প্রতিশোধ নিলেন প্রাক্তন বিএসএফ জওয়ান বাবা

  • শুক্রবার এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের গোরক্ষপুর আদালত।

বছর দুয়েক আগে নাবালিকা মেয়েকে অপহরণ করে ধর্ষণ করেছিল এক যুবক। মাসখানেক জেলে থাকার পর অবশ্য জামিন পেয়ে যায় ওই যুবক। কিন্তু, নাবালিকা মেয়ের জীবন নষ্ট করে দেওয়াকে কিছুতেই মেনে নিতে পারেননি বাবা। আর সেই ক্ষোভেই আদালতের গেটের সামনে প্রকাশ্যে অভিযুক্ত যুবককে গুলি করে খুন করলেন বাবা। শুক্রবার এমনই ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের গোরক্ষপুর আদালত। এই ঘটনার পরে পুলিশ অভিযুক্ত বাবা তথা প্রাক্তন বিএসএফ জওয়ান ভগবত নিশাদকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ওই প্রাক্তন বিএসএফ জওয়ানের নাবালিকা মেয়েকে অপহরণ করে ধর্ষণ করার অভিযোগ উঠেছিল বিহারের মুজাফফরপুরের দিলশাদ হোসেন নামে ওই যুবকের বিরুদ্ধে। অভিযোগ ওঠে, ২০২০ সালের ১২ ফেব্রুয়ারি প্রাক্তন বিএসএফ জওয়ানের নাবালিকা মেয়েকে অপহরণ করে ধর্ষণ করা হয়। এই অভিযোগ পাওয়ার প্রায় এক বছর পর হায়দরাবাদ থেকে দিলশাদকে গ্রেফতার করে পুলিশ। বেশ কয়েকমাস জেলে থাকার পর সম্প্রতি সে জামিনে মুক্তি পেয়েছে। সেই সংক্রান্ত মামলা এখনও চলছে গোরক্ষপুর আদালতে।

মামলার কারণে ওই যুবক এদিন নিজের আইনজীবীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সেই সময়ে তাকে দেখে ফেলেন বিএসএফের প্রাক্তন ওই প্রাক্তন জওয়ান। সঙ্গে সঙ্গে তিনি নিজের লাইসেন্সধারী বন্দুক বের করে দিলশাদকে লক্ষ্য করে গুলি চালান। এরপরে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন দিলশাদ। রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সময় বিএসএফের প্রাক্তন জওয়ানের সঙ্গে তার ছেলে নন্দলালও ছিলেন। দু'জনকেই পুলিশ গ্রেফতার করেছে।

বন্ধ করুন