বাংলা নিউজ > ঘরে বাইরে > একমাস ধরে তালগাছে বাস করেন স্বামী, ওখানেই খাওয়াদাওয়া, কারণ শুনলে আঁতকে উঠবেন

একমাস ধরে তালগাছে বাস করেন স্বামী, ওখানেই খাওয়াদাওয়া, কারণ শুনলে আঁতকে উঠবেন

এভাবেই গাছে বাস করছেন রামপ্রবেশ। সংগৃহীত ছবি

রামপ্রবেশের এই আচরণে বেজায় চটেছেন গ্রামবাসীদের অনেকেই। তাঁদের আবার অন্য চিন্তা। তাঁদের দাবি, একেবারে গ্রামের মাঝখানে রয়েছে তালগাছটি। তার উপরে চেপে বসেছেন রামপ্রবেশ। ওপর থেকে সব দেখতে পাচ্ছেন রামপ্রবেশ। এতে কারোর ব্যক্তিগত জীবন বলে আর কিছু থাকছে না।

স্ত্রীকে ভয় পায় না এমন মানুষ নাকি বিরল। কিন্তু ভয় বলে এমন ভয় যে তাল গাছে উঠে থাকতে হবে? বাঘ, ভাল্লুক নয়, বউয়ের ভয়ে গাছে রাত্রিবাস! গল্পের মতো মনে হলেও এমনটাই হয়েছে উত্তরপ্রদেশের মাউ জেলার কোপাগঞ্জ এলাকায়। আর সেই রামপ্রবেশ এখন এলাকার চর্চার বিষয় হয়ে উঠেছেন। সূত্রের খবর গত একমাস ধরে তিনি ১০০ ফুট উঁচু তাল গাছে বাস করছেন।

রামপ্রবেশ শুধু তালগাছে ডেরা বেঁধেছেন এমনটাই নয়, আত্মরক্ষার জন্য ইট পাটকেলও জড়ো করেছেন গাছের মাথায়। কেউ তাকে বোঝাতে গেলে ওপর থেকে গেরিলা হানা চলছে।

মাঝেমধ্যে তিনি গাছ থেকে নেমে আসেন। ইট পাটকেল কুড়িয়ে ফের গাছে উঠে পড়েন তিনি। কিন্তু রামপ্রবেশের স্ত্রীর বিরুদ্ধে ঠিক কী অভিযোগ?

রামপ্রবেশের বাবা বিষ্ণুরাম জানিয়েছেন, রোজ বৌমা ছেলেকে মারধর করত। ঝগড়া লেগেই থাকত ওদের। দজ্জাল বউয়ের এই আচরণে বিরক্ত হয়ে গত একমাস ধরে তালগাছে বাস করছে ছেলে।

পরিবারের লোকজন খাবার, জল দড়িতে বেঁধে দেন। রামপ্রবেশ তা গাছের মাথায় তুলে নেন। গাছেই ঘুমিয়ে পড়েন তিনি। তবে রাতের দিকে মাঝেমধ্যে তিনি নীচে নামেন। মূলত মলত্যাগ করার জন্যও তাকে নীচে নামতে হয়।

তবে রামপ্রবেশের এই আচরণে বেজায় চটেছেন গ্রামবাসীদের অনেকেই। তাঁদের আবার অন্য চিন্তা। তাঁদের দাবি, একেবারে গ্রামের মাঝখানে রয়েছে তালগাছটি। তার উপরে চেপে বসেছেন রামপ্রবেশ। ওপর থেকে সব দেখতে পাচ্ছেন রামপ্রবেশ। এতে কারোর ব্যক্তিগত জীবন বলে আর কিছু থাকছে না। ওপর থেকে রামপ্রবেশ উঁকি দিচ্ছে না এমনটা নিশ্চিত করবে কে? এমনকী পুলিশও তাঁকে বুঝিয়ে তাল গাছ থেকে নামাতে পারেনি।

 

 

ঘরে বাইরে খবর

Latest News

'ন্যায়বিচার নয়…', বাবার খুনির মৃত্যু নিয়ে মনের কথা বললেন সরবজিৎ কন্যা ‘কিছু সিনেমা…’,মিস্টার অ্যান্ড মিসেস মাহির মুক্তির দিন ঘোষণা করণের, কবে আসছে ছবি MI-এর হয়ে ওপেনে সব থেকে বেশি রান, সচিনের রেকর্ড ভাঙলেন রোহিত মোহনবাগানের বিপদ বাড়াল গোয়া! ISL-এ ডুবতে পারে দু'কূলই, কীভাবে চাপ কাটাতে হবে? ১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা LAC ঘেঁষে বিমানঘাঁটি তৈরি করছে BRO, চিনকে চোখ রাঙাচ্ছেন ভারতের এক মহিলা অফিসার ময়দানকে টেক্কা বড়ে মিয়াঁর, ৪ দিনে ৪০ কোটি আয় অক্ষয়ের ছবির, কী হাল অজয়ের? ধনু-মকর-কুম্ভ-মীনের সোমবার কেমন কাটবে? জানুন রাশিফল প্রথম ভারতীয় হিসেবে T20 ক্রিকেটে ৫০০ ছক্কার মাইলস্টোনে রোহিত- চোখ রাখুন সেরা ৭-এ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল

Latest IPL News

১ বলে ১৫ রান দিলেন শামার জোসেফ! আইপিএল অভিষেকে বর্ণহীন ক্যারিবিয়ান তারকা ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.