বাংলা নিউজ > ঘরে বাইরে > খুব অসহায় লাগে যখন কংগ্রেসের মধ্য়েই আলোচনা শুরু করতে পারি না, আক্ষেপ চিদম্বরমের
কংগ্রেসের ডামাডোল পরিস্থিতি নিয়ে টুইট পি চিদম্বরমের (ফাইল ছবি)  (ANI) (HT_PRINT)
কংগ্রেসের ডামাডোল পরিস্থিতি নিয়ে টুইট পি চিদম্বরমের (ফাইল ছবি)  (ANI) (HT_PRINT)

খুব অসহায় লাগে যখন কংগ্রেসের মধ্য়েই আলোচনা শুরু করতে পারি না, আক্ষেপ চিদম্বরমের

  • কানহাইয়া কুমার কংগ্রেসে যোগদান করার পরে যেটুকু উদ্দীপনা তৈরি হয়েছিল একের পর এক ঘটনার জেরে সবই যেন স্তিমিত হয়ে যাচ্ছে।

একেবারে ডামাডোল পরিস্থিতি তৈরি হয়েছে কংগ্রেসের অন্দরে। কানহাইয়া কুমার কংগ্রেসে যোগদান করার পরে যেটুকু উদ্দীপনা তৈরি হয়েছিল একের পর এক ঘটনার জেরে সবই যেন স্তিমিত হয়ে যাচ্ছে। গোয়া ও পঞ্জাবে চরম অস্থিরতা তৈরি হয়েছে কংগ্রেসের অন্দরে। প্রাক্তন মুখ্য়মন্ত্রী অমরিন্দর সিং তো বলেই দিয়েছেন কংগ্রেস ছেড়়ে দেব। এবার সামগ্রিক পরিস্থিতি নিয়ে মুখ খুলেছেন প্রবীন কংগ্রেস নেতা পি চিদম্বরম। তিনি টুইট করে লিখেছেন, 'যখন পার্টি ফোরামের মধ্য়ে অর্থপূর্ণ আলোচনা শুরু করতে পারি না তখন খুব অসহায় লাগে। যখন সহকর্মী তথা সাংসদের বাড়ির সামনে ছবিতে দেখি কংগ্রেসের কর্মীরা স্লোগান তুলছেন তখন আহত হই, অসহায় লাগে।' লিখেছেন পি চিদম্বরম।

 

এদিকে সম্প্রতি কংগ্রেসের এই অস্থির পরিস্থিতি নিয়ে মুখ খুলেছিলেন প্রবীন কংগ্রেস নেতা কপিল সিবাল। কংগ্রেসে কারা সিদ্ধান্ত নিচ্ছে তা নিয়েও বলেছিলেন তিনি। এর সঙ্গেই কার্যত কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। তারপরই কপিল সিবালের বাড়ির সামনে বুধবার রাতে তুমুল বিক্ষোভ দেখান কংগ্রেস কর্মীরা। এদিকে জি-২৩এর তরফেও সোনিয়া গান্ধীর কাছে চিঠি পাঠিয়ে দ্রুত কার্যকরী কমিটির মিটিং ডাকার অনুরোধ করা হয়েছে। কংগ্রেস নেতা গুলাম নবি আজাদও সোনিয়ার কাছে মিটিং ডাকার আর্জি জানিয়েছেন। এবার কার্যত কপিল সিবাল সহ অন্যান্যদের পাশে দাঁড়িয়েও সামগ্রিক পরিস্থিতি নিয়ে নিজের অসহায়তা চেপে রাখলেন না প্রবীন কংগ্রেস নেতা পি চিদম্বরম। 

 

 

বন্ধ করুন