বাংলা নিউজ > ঘরে বাইরে > Female Body: স্টেশনের ড্রামে মহিলার দেহ, ঢাকনা খুলতেই চোখ কপালে

Female Body: স্টেশনের ড্রামে মহিলার দেহ, ঢাকনা খুলতেই চোখ কপালে

এভাবেই ড্রামের মধ্যে ছিল মহিলার দেহ। এএনআই

গত ৪ জানুয়ারী যশবন্তপুরম রেলস্টেশনে একটি প্লাস্টিকের ড্রামে এক তরুণীর পচা গলা দেহ পাওয়া গিয়েছিল। পরে পরিষ্কার করার সময় বডিটিকে দেখতে পাওয়া যায়। এরপর সেটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

ভাবা যায়! সোমবার সকালে স্টেশনে একটি প্লাস্টিকের ড্রাম পড়েছিল। আপাত নিরীহ একটি ড্রাম।  আর সেই প্লাস্টিকের ড্রাম খুলতেই দেখা গেল এক মহিলার দেহ পড়ে রয়েছে তার ভেতর। বেঙ্গালুরু কাছে একটি রেলস্টেশনের ঘটনা। এর আগেও একই ধরনের ঘটনা হয়েছিল বেঙ্গালুরুতে। সোমবার সকাল ১০টা থেকে ১১টার মধ্য়ে বইয়াপ্পানাহালি রেলস্টেশনের ঢোকার মুখেই ড্রামটি পড়েছিল। আর সেটা খুলতেই দেখা গেল মহিলার দেহ। ড্রামটি কাপড় আর ঢাকনা দিয়ে ঢাকা ছিল।

তবে ওই মহিলার পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩১-৩৫ বছরের মধ্যে। এদিকে তদন্তে দেখা যায় তিনজন অটোতে চেপে এসেছিল। তারাই ড্রামটিকে বয়ে এনিয়ে স্টেশনে ঢোকার মুখে রেখে চলে যায়। এমনকী বডিটিকে মছলিপত্তনম থেকে ট্রেনে করে আনা হয়েছিল বলেও মনে করা হচ্ছে। 

রেল পুলিশের সুপার ডঃ সৌমলথা জানিয়েছেন, মছলিপত্তনমে টিম পাঠানো হয়েছিল কিন্তু তেমন কিছউ পাওয়া যায়নি। এদিকে গত ৪ জানুয়ারী যশবন্তপুরম রেলস্টেশনে একটি প্লাস্টিকের ড্রামে এক তরুণীর পচা গলা দেহ পাওয়া গিয়েছিল। পরে পরিষ্কার করার সময় বডিটিকে দেখতে পাওয়া যায়। এরপর সেটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। কিন্তু কীভাবে তার দেহ এখানে এল তা নিয়ে তদন্তে নামে পুলিশ। গোটা ঘটনায় রহস্য দানা বাঁধে। 

এদিকে এর আগে মুম্বইয়ের ঘর থেকে এক রূপন্তরকামী ঝুলন্ত দেহ মিলেছিল। লিঙ্গ পরিবর্তন করে নারীর জীবন বেছে নিয়েছিলেন তিনি। একটি টেলিভিশন স্পোর্টস চ্যানেলে কর্মরত ছিলেন। ৩৭ বছর বয়সী ওই রূপান্তরকামী মহিলা আত্মহত্যা করেছিলেন বলে খবর। মুম্বইয়ের গুরগাঁওয়ের যশবন্তনগর এলাকার ঘটনা। ওই মহিলা তাঁর এক বন্ধুর সঙ্গে থাকতেন। ওই ঘর থেকেই তাঁর ঝুলন্ত দেহ পাওয়া যায়।

পুলিশ সূত্রে খবর,২০১৮ সালে তিনি সেক্স পরিবর্তন করেছিলেন। তিনি নিজেকে একেবারে তরুণী বলে দাবি করতেন। কিন্তু এটা অনেকেই মেনে নিতে পারতেন না। নানা কথা শুনতে হত তাকে। আর তা নিয়েই তিনি মানসিক অবসাদে ভুগতেন। একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছিল তাঁর ঘর থেকে।

তিনি একেবারে মানসিক অবসাদে ডুবে গিয়েছিলেন। তিনি কলকাতায় তাঁর পরিবার ছেড়ে দিয়ে মুম্বইতে থাকা শুরু করেছিলেন। ওই মহিলা তাঁর মানসিক অসুস্থতার চিকিৎসাও করাতেন। ২০১৯ সাল থেকে তিনি যশবন্তনগর ফ্ল্য়াটে তাঁর বন্ধুর সঙ্গে থাকা শুরু করেন।

এদিকে রবিবার চুল কাটার জন্য় তাঁর বন্ধু একটি বিউটি পার্লারে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন ঘরের দরজা ভেতর থেকে বন্ধ রয়েছে। তিনি বার বার ডাকাডাকি করেন। কিন্তু কেউ দরজা খোলেনি। এরপর তিনি তার চাবি দিয়ে দরজা খোলেন। এরপর তিনি দেখেন দেহটি ফ্যান থেকে ঝুলছে।

ঘরে বাইরে খবর

Latest News

যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, সলমনকে পাশে পেয়ে বদলে যায় রবিনার ভাগ্য আমেরিকায় জড়িয়েছিলেন চরম বিতর্কে, সেই ভারতীয় কূটনীতিক এবার 'খমের অপ্সরা' রূপে নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে ভালোবেসে শুভের আহ্বান করুন নববর্ষে! প্রিয় মানুষদের শুভেচ্ছা জানান এইভাবে আজ অশোক ষষ্ঠী, কীভাবে শুরু হয়েছিল এই অশোক ষষ্ঠী পালনের রীতি জেনে নিন

Latest IPL News

কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.