বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রথম রেডিও স্টেশন হিসেবে প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপ এনে চমকে দিলো ফিভার
প্রথম রেডিও স্টেশন হিসেবে প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপ এনে চমকে দিলো ফিভার
প্রথম রেডিও স্টেশন হিসেবে প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপ এনে চমকে দিলো ফিভার

প্রথম রেডিও স্টেশন হিসেবে প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপ এনে চমকে দিলো ফিভার

  • কন্টেস্ট খেলে জিততে পারেন টি টোয়েন্টি মার্চেনডাইস , ম্যাচ পার্টির আমন্ত্রণ , খেলোয়াড়দের সঙ্গে অনলাইন দেখা করার সুযোগ, এমনকি সোনা জেতার মওকা!

রেডিও প্রেমী নেটিজেনদের জন্য সুখবর নিয়ে এলো ভারতের সবচেয়ে দ্রুত গতিতে বড় হয়ে ওঠা রেডিও স্টেশন ফিভার 104 FM। এবার অনলাইনেই পাওয়া যাবে রেডিওর মজা। থাকছে ভার্চুয়াল দুনিয়ার মাধ্যমেই প্রিয় ব্র্যান্ড বা জকির সাথে কথোপকথনের অভিনব সুযোগ। শুধু তাই নয়, প্রতিদিন থাকছে একাধিক কনটেস্ট এবং সেখান থেকে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ।

কিন্তু কীভাবে? যুগান্তকারী প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপ্লিকেশন নিয়ে এসেছে ফিভার। এখানে Fevernetwork.FM টাইপ করতে হবে মোবাইল ওয়েব ব্রাউজারে। দেশের প্রথম রেডিও ব্র্যান্ড হিসেবে এমন প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপ তৈরি করল ফিভার। নিজেদের ডিজিটাল ফার্স্ট বিজনেস অ্যাপ্রোচকে আরও এগিয়ে নিয়ে যেতেই এই পরিকল্পনা।

এখন চাইলেই নিজেদের মোবাইলের ওয়েব প্লাটফর্ম থেকে এই সাইটে ঢুকে মজে যেতে পারেন শ্রোতারা। কন্টেস্ট খেলে জিততে পারেন টি টোয়েন্টি মার্চেনডাইস, ম্যাচ পার্টির আমন্ত্রণ, খেলোয়াড়দের সঙ্গে অনলাইন দেখা করার সুযোগ, এমনকি সোনা জেতার মওকা! 

এই প্রসঙ্গে হারশাদ জৈন ( সিইও- রেডিও অ্যান্ড এনটারটেনমেন্ট, এইচটি মিডিয়া লিমিটেড ও নেক্সট মিডিয়াওয়ার্কস লিমিটেড)জানিয়েছেন,'ডিজিটাইজেশনের সাথে তাল মিলিয়ে চলার জন্যই এই অভিনব পদক্ষেপ নেওয়া হয়েছে। তাছাড়া এই প্রোগ্রেসিভ ওয়েব অ্যাপ বিষয়টি অত্যন্ত অভিনব। এখানে মোবাইলের স্পেস ব্যবহার না করেই  অ্যাপের যাবতীয় সুযোগ সুবিধা পাবেন ইউজাররা। সদ্য লঞ্চ হওয়া এই প্লাটফর্মে এখন আকর্ষণীয় পুরস্কার জেতারও সুযোগ দেওয়া হচ্ছে শ্রোতাদের যাতে বেশি সংখ্যক মানুষ ফিভার ওয়েব অ্যাপ ব্যবহার করেন ।'

বন্ধ করুন