বাংলা নিউজ > ঘরে বাইরে > Bengaluru Metro Video: বেঙ্গালুরু মেট্রোতে দুই যাত্রীর তুমুল মারপিট, ভিডিয়ো দেখেই ঝাঁপিয়ে পড়ল নেটপাড়া

Bengaluru Metro Video: বেঙ্গালুরু মেট্রোতে দুই যাত্রীর তুমুল মারপিট, ভিডিয়ো দেখেই ঝাঁপিয়ে পড়ল নেটপাড়া

বোম্বে, কলকাতা দিল্লি, বেঙ্গালুরু সহ দেশের বিভিন্ন প্রান্তেই রয়েছে মেট্রো। (Photo by Bachchan Kumar/ HT PHOTO) (HT PHOTO) (HT_PRINT)

ভিড়ে ঠাসা মেট্রো। সেই বেঙ্গালুরু মেট্রোতে তুমুল মারপিট। 

বেঙ্গালুরুর নাম্মা মেট্রোর ভিতরে দু'জনের মধ্যে মারাত্মক মারপিট শুরু হয় এবং জড়িত দু'জনকে একে অপরের দিকে ঘুষি মারতে দেখা যায়। বেঙ্গালুরু মেট্রো রেল কর্পোরেশন লিমিটেডের (বিএমআরসিএল) তরফে এই লড়াই নিয়ে কোনও প্রতিক্রিয়া না পাওয়া গেলেও ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুসারে জানা গিয়েছে। 

ভাইরাল হওয়া ভিডিওতে, কন্নড় ভাষায় দু'জন ব্যক্তিকে একে অপরকে গালিগালাজ করতে দেখা যায় এবং পরে এটি সম্পূর্ণ ভরা মেট্রো কামরায় মুষ্টিবদ্ধ লড়াইয়ে অনুবাদ করা হয়। কিন্তু অন্য যাত্রীরা বাধা দিয়ে ওই দু'জনকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করেন। এমনকি যাত্রীরা দু'জনকেই শান্ত হতে এবং মেট্রো স্টেশনের বাইরে এটি মোকাবিলা করতে বলেছিলেন। মারামারির কারণ অজানা।

দেখুন সেই ভিডিও:

তবে এটি ইন্টারনেটে ছড়িয়ে পড়তেন নানা জনে নানা কথা বলছেন। কারণ কিছু মানুষ বলেছিলেন যে বেঙ্গালুরু মেট্রো ধীরে ধীরে দিল্লি মেট্রোতে পরিণত হচ্ছে। একজন নেট নাগরিক বলেছেন, ‘লড়াই খারাপ হলেও, আমি আজ সহযাত্রীদের তাদের শান্ত করতে সহায়তা করার জন্য প্রশংসা করি। যা সাধারণত সব লড়াইয়ে দেখা যায় না। বিশেষ করে দিল্লি মেট্রোতে’

অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, 'ভিড়ে ঠাসা মেট্রোতে সংঘর্ষ ভারতে এত সাধারণ হয়ে উঠেছে। মানুষ সঙ্গে সঙ্গে উত্তেজিত হয়ে একে অপরকে মারতে শুরু করে।

 

তৃতীয় একজন ব্যবহারকারী লিখেছেন, হতাশ যাত্রীরা দাঁড়াতে লড়াই করছেন। ছোটখাটো অসুবিধা যে কাউকে ট্রিগার করতে পারে। গণপরিবহন ব্যবহারে আমাদের সবার কিছুটা সহনশীলতা বাড়াতে হবে। এর আগে দিল্লি মেট্রোতেও একই ধরনের ঘটনার খবর পাওয়া গিয়েছিল যেখানে জাতীয় রাজধানীতে মানুষের মধ্যে একাধিক মারামারি হয়েছিল।

এদিকে, বিএমআরসিএল বিষয়টি খতিয়ে দেখছে এবং জড়িত দু'জনকে চিহ্নিত করার চেষ্টা করছে বলে জানা গেছে। কোন লাইনে এই ঘটনা ঘটেছে, তা এখনও জানা যায়নি, যার জেরে চরম অসুবিধায় পড়েছেন যাত্রীরা।

বেঙ্গালুরুর নাম্মা মেট্রোতে ইতিমধ্যেই ভিড় হচ্ছে, বিশেষ করে ব্যস্ত সময়ে। পূর্ব বেঙ্গালুরুর আইটি পার্কগুলিতে কর্মরত আইটি কর্মীদের লাইফলাইন পার্পল লাইনে অতিরিক্ত ট্রেন মোতায়েন করা হয়েছিল।

ঘরে বাইরে খবর

Latest News

কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল স্ত্রী উষা আদতে ভারতের মেয়ে,সেই ভ্যান্সকে ভাইস-প্রেসিডেন্টের জন্য বাছলেন ট্রাম্প মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল সোমবার আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে অক্ষয়-টুইঙ্কল, করোনা নিয়েই এলেন বিয়েবাড়ি? বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৬ জুলাইয়ের রাশিফল নিম্নচাপের জেরে আজ বেশি বৃষ্টি! শুক্রে হবে আরও ১টি, কোন কোন জেলায় বর্ষণ বাড়বে? ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? দেখে নিন ১৬ জুলাইয়ের রাশিফল সিংহ, কন্য়া, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ১৬ জুলাই মঙ্গলবারের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে লাকি কারা? ১৬ জুলাইয়ের রাশিফল দেখে নিন

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.