বাংলা নিউজ > ঘরে বাইরে > হাসপাতাল থেকে ছাড়া পেলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী, কেন ভর্তি হয়েছিলেন এইমসে?

হাসপাতাল থেকে ছাড়া পেলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী, কেন ভর্তি হয়েছিলেন এইমসে?

কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামন। ফাইল ছবি Sonny Tumbelaka/Pool via REUTERS (REUTERS)

একটি সূত্র থেকে খবর, পেটের সমস্য়ার পাশাপাশি তাঁর সামান্য ভাইরাল জ্বরও ছিল। তারপরই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালের চিকিৎসকরা কেন্দ্রীয় মন্ত্রীর চিকিৎসার যাবতীয় পদক্ষেপ নেন।

এইমস থেকে ছাড়া পেলেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মাল সীতারামন। দিল্লির এইমসে ভর্তি করা হয়েছিল তাঁকে। পেটে সামান্য সংক্রমণের জন্য় ভর্তি করা হয়েছিল তাঁকে। তবে বুধবারই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

সোমবার হাসপাতালের প্রাইভেট ওয়ার্ডে দুপুর ১২টা নাগাদ ভর্তি হয়েছিলেন ৬৩ বছর বয়সী মন্ত্রী। সূত্রের খবর রুটিন চেকআপের জন্য় তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে অনেকের মতে, তাঁর শারীরিক অবস্থা বর্তমানে যথাযথ আছে। সেকারণেই হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে।

তবে অন্য় একটি সূত্র থেকে খবর, পেটের সমস্য়ার পাশাপাশি তাঁর সামান্য ভাইরাল জ্বরও ছিল। তারপরই তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। হাসপাতালের চিকিৎসকরা কেন্দ্রীয় মন্ত্রীর চিকিৎসার যাবতীয় পদক্ষেপ নেন।

এদিকে আগামী বছরের ১ ফেব্রুয়ারি কেন্দ্রীয় বাজেট পেশ করা হবে। তার আগে সেই বাজেট তৈরির প্রক্রিয়া শুরু হয়েছে। কেন্দ্রীয় অর্থমন্ত্রী ইতিমধ্য়েই প্রি বাজেট মিটিং করেছেন। চেম্বার অফ কমার্স ও ইন্ডাস্ট্রির প্রতিনিধিদের সঙ্গেও তিনি এনিয়ে আলোচনা করেছেন। এদিকে ২০২৪ সালের এপ্রিল ও মে মাসে লোকসভা নির্বাচন হতে পারে। তার আগে মোদী সরকারের শেষ পূর্ণ বাজেট পেশ হবে মোদী সরকারের। এদিকে সেই কেন্দ্রীয় বাজেটের দিকে তাকিয়ে রয়েছেন সাধারণ মানুষ।

লোকসভা ভোটের আগে সেই বাজেট কতটা মানুষের মনকে ভেজাতে পারে তা নিয়ে নানা চর্চা চলছে। তবে ওয়াকিবহাল মহলের মতে. ভোটের আগে শেষ পূর্ণাঙ্গ বাজেটে কার্যত কল্পতরু হতে পারে সরকার। এই বাজেটের উপর অনেক কিছু নির্ভর করছে। তার জেরে এই বাজেটকে ঘিরে স্বাভাবিকভাবেই সাধারণ মানুষের আগ্রহ রয়েছে। সেক্ষেত্রে এই বাজেট কতটা জনমোহিনী হবে সেটা নিয়ে সাধারণ মানুষের আগ্রহও তুঙ্গে।

এই বাজেট তৈরিতে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারামনের যথেষ্ট ভূমিকা রয়েছে। সেই বাজেটের দিকেই তাকিয়ে রয়েছেন সাধারণ ভারতবাসী। এদিকে সম্প্রতি সংসদে তৃণমূলের বিরুদ্ধে ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলে সরব হয়েছিলেন নির্মলা সীতারামন। তৃণমূল এমপি মহুয়া মৈত্রের টুইটের যোগ্য জবাব দিয়েছিলেন তিনি।

 

ঘরে বাইরে খবর

Latest News

ক্রীড়াবিদদের চোট-রিকোভারি সবকিছুর খেয়াল রাখবে ডাঃ দিনশ পার্দিওয়ালার টিম মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.