বাংলা নিউজ > ঘরে বাইরে > গ্রেফতারের করার সময় পুলিশকে বাধা, অর্ণব ও তাঁর স্ত্রী'র বিরুদ্ধে দায়ের FIR
গ্রেফতারির পর পুলিশের ভ্যানে অর্ণব গোস্বামী (ছবি সৌজন্য রয়টার্স)
গ্রেফতারির পর পুলিশের ভ্যানে অর্ণব গোস্বামী (ছবি সৌজন্য রয়টার্স)

গ্রেফতারের করার সময় পুলিশকে বাধা, অর্ণব ও তাঁর স্ত্রী'র বিরুদ্ধে দায়ের FIR

  • লোয়ার পারেলে অর্ণবের বাড়িতে গিয়েছিল পুলিশ।

গ্রেফতার করতে যাওয়া পুলিশের দলকে বাধা দিয়েছিলেন। তাঁদের হুমকি দিয়েছিলেন। অপমান করেছিলেন। সেই অভিযোগে রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামী, তাঁর স্ত্রী এবং আরও দু'জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ।

আরও পড়ুন : কোন মামলায় গ্রেফতার হলেন অর্ণব গোস্বামী, কী অভিযোগ তোলা হয়েছে, জানুন সবিস্তারে

দু'বছরের পুরনো আত্মহত্যার প্ররোচনা দেওয়ার একটি মামলায় বুধবার সকালে লোয়ার পারেলে অর্ণবের বাড়িতে যায় পুলিশের একটি দল। প্রাথমিকভাবে জানানো হয়েছিল, অর্ণবকে আটক করা হয়েছে। পরে তাঁকে গ্রেফতার করে পুলিশ। অর্ণবের গ্রেফতারির বিষয়টি নিশ্চিত করেন পুলিশের আইজি (কঙ্কন রেঞ্জ) সঞ্জয় মোহিতে। তবে আর কোনও তথ্য দিতে রাজি হননি।

আরও পড়ুন : অর্ণবের গ্রেফতারিতে জরুরি অবস্থার ছায়া দেখছে BJP, কেউ আইনের উর্ধ্বে নন, মন্তব্য স্বরাষ্ট্রমন্ত্রীর

বুধবার দুপুরের দিকে আদালতে অর্ণবকে তোলা হয়। সেখানে তাঁর আইনজীবী গৌরব পারকের দাবি করেন, অর্ণবকে নিগ্রহ করেছেন আলিবাগ পুলিশের দু'জন আধিকারিক। একইসঙ্গে অর্ণবের পরিবারের সদস্যদেরও ধাক্কা মারা হয়েছে বলে দাবি করেন। রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফের আইনজীবী আরও দাবি করেন, অর্ণবের বাঁ-হাতে ক্ষত রয়েছে। চোট আছে পিঠে এবং আঙুলেও। সেই দাবি যাচাইয়ের জন্য তাঁকে আলিবাগ থানায় পাঠানো হবে। তা খতিয়ে দেখবেন একজন চিকিৎসক। তারপর তাঁকে দুপুর তিনটের সময় আদালতে পেশ করা হবে বলে জানিয়েছিলেন অর্ণবের আইনজীবী।

আরও পড়ুন : 'পুলিশ সুবিচার করেছে, কোনও ভারতীয় যেন অর্ণবের পাশে না থাকেন'

এদিকে, আপাতত অর্ণবকে ১৪ দিন নিজেদের হেফাজত চেয়ে আবেদন জানিয়েছে আলিবাগ পুলিশ। আর্জিতে জানানো হয়েছে, তদন্ত পুনরায় শুরু করা হয়েছে এবং তাতে এগিয়ে যাওয়া হচ্ছে। আর অর্ণব যেহেতু প্রভাবশালী ব্যক্তি, তাই ছাড়া হলে তথ্যপ্রমাণ বিকৃত করতে পারেন। তারইমধ্যে মুম্বই পুলিশের ডেপুটি কমিশনার পদমর্যাদার এক আইপিএস অফিসার জানান, ভারতীয় দণ্ডবিধির ৩৫৩, ৫০৪, ৫০৬ এবং ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

বন্ধ করুন