বাংলা নিউজ > ঘরে বাইরে > People fall sick after mouth freshener: মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

People fall sick after mouth freshener: মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল?

মাউথ ফ্রেশনার খাওয়ার পরে অসুস্থ হয়ে পড়েন পাঁচজন। (ছবি সৌজন্যে, ভিডিয়ো এক্স)

মাউথ ফ্রেশনার বা মুখশুদ্ধি খেয়ে রেস্তোরাঁয় অসুস্থ হয়ে পড়লেন পাঁচজন। দায়ের হয়েছে এফআইআর। তাঁদের মধ্যে চারজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ইতিমধ্যে এফআইআর রুজু করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, এখনও পর্যন্ত কাউকে ধরা যায়নি।

মাউথ ফ্রেশনার খেতেই মুখ থেকে উঠে এল রক্ত। বমি শুরু করলেন কয়েকজন। এমনই ঘটনা ঘটল গুরুগ্রামের একটি রেস্তোরাঁয়। সেই ঘটনায় পাঁচজন অসুস্থ হয়ে পড়েছেন। তাঁদের মধ্যে চারজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। ইতিমধ্যে সেই ঘটনায় এফআইআর রুজু করা হয়েছে। প্রাথমিক তদন্তের পরে পুলিশ জানিয়েছে যে ওই মাউথ ফ্রেশনার বা মুখশুদ্ধির মধ্যে 'ড্রাই আইস' (কার্বন-ডাই-অক্সাইডের রূপ) মেশানো ছিল। তার জেরেই অসুস্থ হয়ে পড়েন পাঁচজন। তবে ওই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। ওই রেস্তোরাঁর কর্মচারীরা পালিয়ে গিয়েছেন বলে দাবি করেছেন অভিযোগকারী অঙ্কিত কুমার।

গ্রেটার নয়ডার বাসিন্দা অঙ্কিত দাবি করেছেন, শনিবার স্ত্রী ও চার বন্ধুর সঙ্গে গুরুগ্রামের সেক্টর ৯০-র একটি রেস্তোরাঁয় খেতে যান। সেখানে নৈশভোশ সারেন। তারপর তাঁদের জন্য মাউথ ফ্রেশনার নিয়ে আসেন একজন ওয়েটার। প্রত্যেকেই মাউথ ফ্রেশনার খান। সেটা খাওয়ার পরেই তাঁরা অস্বস্তি বোধ করতে থাকেন। অসুস্থ হয়ে পড়েন সকলেই। তারপর তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে নিজের অভিযোগপত্রে জানিয়েছেন অঙ্কিত। 

সংবাদসংস্থা পিটিআইয়ের প্রতিবেদন অনুযায়ী, অঙ্কিত বলেছেন যে 'আমি একজন চিকিৎসককে ওই মাউথ ফ্রেশনারের প্যাকেট দেখিয়েছি। উনি বলেছেন যে এটা আদতে ড্রাই আইস। চিকিৎসক জানিয়েছেন যে এটা একধরনের অ্যাসিড। যেটার কারণে মৃত্যুও হতে পারে।'

আরও পড়ুন: Hing Benefits: রান্নায় শুধু গন্ধেই নয়, হিংএর গুণ বহু! অম্বল হোক বা স্ট্রেস, মহিলাদের স্বাস্থ্যেও উপকারি এই মশলা

পুলিশ জানিয়েছে, অঙ্কিত অভিযোগ করেছেন যে মাউথ ফ্রেশনার খাওয়ার পরে পাঁচজনেরই মুখ জ্বলতে থাকে। মুখ থেকে রক্ত উঠে আসে। সকলের বমি শুরু হয়ে যায়। সেই পরিস্থিতিতে পাঁচজনের মধ্যে চারজনকে হাসপাতালে ভরতি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ইতিমধ্যে গুরুগ্রামের খেরকি দৌলা থানায় একাধিক ধারায় এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: Fish Scale Eating benefits: ভাতপাতে মাছের সঙ্গে আঁশও খেয়ে ফেলেছেন? ভয় নেই, এর উপকার চমকে দেবে

বিষয়টি নিয়ে স্টেশন হাউস অফিসার মনোজ কুমার জানিয়েছেন, অঙ্কিতের অভিযোগের ভিত্তিতে ভারতীয় দণ্ডবিধির ৩২৮ ধারা (বিষক্রিয়ার মাধ্যমে আঘাত করা) এবং ১২০বি ধারায় (অপরাধমূলক ষড়যন্ত্র) মামলা রুজু করা হয়েছে। তাঁর কথায়, ‘এই বিষয়টা নিয়ে আমরা তদন্ত করছি। আইন মেনে যাবতীয় পদক্ষেপ করা হবে।’

আরও পড়ুন: East-West metro fare list: এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

ঘরে বাইরে খবর

Latest News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা ১৯-এ ছিল, ২৪-এ নেই! CAA নিয়ে অনড় থাকলেও NRC 'উধাও' BJP-র সংকল্প থেকে! MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর সোমে 'শনির দশা', ১৫ মিনিটেই শেয়ার বাজার থেকে 'হাওয়া' ৫ লাখ কোটি! প্রথমবার বুন্দেসলিগা জয় বেয়ার লেভারকুসেনের, ইতিহাসে নাম লেখালেন আলোনসো

Latest IPL News

কদিন পরই হার্দিকের জন্য গলা ফাটাবে ভক্তরা, অধিনায়কের পাশে দাঁড়িয়ে বলছেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.