বাংলা নিউজ > ঘরে বাইরে > বন্ধ বাড়িতে পরিবারের ৫ সদস্যের রহস্যমৃত্যু, তদন্তে নামল পুলিশ

বন্ধ বাড়িতে পরিবারের ৫ সদস্যের রহস্যমৃত্যু, তদন্তে নামল পুলিশ

রহস্যমৃত্যুর তদন্তে নেমেছে উত্তর প্রদেশ পুলিশ।

প্রতিটি দরজাই বাড়ির ভিতর থেকে বন্ধ ছিল। ঘটনাস্থল থেকে এক বোতল শৌচাগার পরিষ্কার করার সালফা তরল পাওয়া গিয়েছে।

উত্তর প্রদেশের এটাহ রহস্যময় মৃত্যু হল একই পরিবারের পাঁচ সদস্যের। শনিবার সকালে শৃঙ্গারপুর এলাকার এক বাড়ি থেকে দেহগুলি উদ্ধার করেছে পুলিশ।

নিহতদের মধ্যে রয়েছেন এটাহর স্বাস্থ্য দফতরের অবসরপ্রাপ্ত করণিক (৭০), তাঁর পুত্রবধূ (৩৫), ১০ ও ২ বছর বয়েসি বৃদ্ধের দুই নাতি এবং তাঁর পুত্রবধূর বোন (২৫)।

এটাহর এসএসপি সুনীল কুমার সিং জানিয়েছেন, দেহগুলি ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ সম্পর্কে এখনও পর্যন্ত কিছু জানা না গেলেও ময়না তদন্তের রিপোর্টে কিছু হদিশ মিলতে পারে বলে আশা পুলিশের।

এসএসপি জানিয়েছেন, ওই বাড়ির দরজা ভেঙে ঢোকার কোনও চিহ্ন পাওয়া যায়নি। প্রতিটি দরজাই বাড়ির ভিতর থেকে বন্ধ ছিল বলে তিনি জানিয়েছেন।

তবে ঘটনাস্থল থেকে এক বোতল শৌচাগার পরিষ্কার করার সালফা তরল পাওয়া গিয়েছে বলে তিনি জানিয়েছেন। এ ছাড়া নিহত বধূর ডান কব্জিতে পাওয়া গিয়েছে ক্ষতচিহ্ন। তাঁর দেহের কাছ থেকে মিলেছে একটি ব্লেডও।

রান্নাঘরে রাখা দুধের নমুনাও সংগ্রহ করেছেন গোয়েন্দারা, জানিয়েছেন এসএসপি। খতিয়ে দেখা হচ্ছে এলাকার সিসিটিভি ফুটেজ।

পুলিশ জানিয়েছে, প্রাক্তন স্বাস্থ্যকর্মীর ছেলে উত্তরাখণ্ডের এক সংস্থায় কর্মরত। তাঁকে ঘটনার কথা জানানো হয়েছে।

জানা গিয়েছে, এ দিন সকালে ওই বাড়ির দরজায় কড়া নেড়ে সাড়া পাননি স্থানীয় দুধ বিক্রেতা। তিনি প্রতিবেশীদের তা জানালে পুলিশে খবর দেওয়া হয়। ওই পরিবারের সঙ্গে কারও শত্রুতা রয়েছে বলেও জানেন না আত্মীয় ও প্রতিবেশীরা।


ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

পাক সাবমেরিনের ধ্বংসাবশেষ মিলল বঙ্গোপসাগরে, সেটা ডুবিয়েছিল ভারতীয় রণতরী সরকারি কর্মীদের মান ভাঙাতে বড় সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর, বোঝা বাড়বে রাজ্যেরই? বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা IND vs ENG: টেস্ট ক্রিকেটে ইতিহাস গড়লেন অশ্বিন! পিছনে ফেললেন অনিল কুম্বলেকে টিকিট ছাড়া দুবাই যাওয়ার চেষ্টা যুবকের! বিমানবন্দরে ৬ চেকপয়েন্ট পার, এরপর? ব্রিগেড সমাবেশের ডাক দিল তৃণমূল কংগ্রেস, মার্চ মাসেই বিরাট সভার আহ্বান অভিষেকের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.