বাংলা নিউজ > ঘরে বাইরে > জামশেদপুরে ৫ বছরের শিশুকন্যার মাথা থেঁতলে ও হাত কেটে খুন, গ্রেফতার সৎবাবা

জামশেদপুরে ৫ বছরের শিশুকন্যার মাথা থেঁতলে ও হাত কেটে খুন, গ্রেফতার সৎবাবা

জামশেদপুরে নৃসংশ অত্যাচার করে খুন করা হল ৫ বছরের শিশুকন্যাকে। তদন্তে নেমেছে পুলিশ।

মাথা থেঁতলে, হাত কেটে এবং সারাগায়ে সিগারেটের ছ্যাঁকা দিয়ে খুন করা হয় শিশুটিকে। সুবর্ণরেখার তীর থেকে উদ্ধার বিকৃত দেহ।

পাঁচ বছরের বালিকার মাথা থেঁতলে, হাত কেটে এবং সারাগায়ে সিগারেটের ছ্যাঁকা দিয়ে খুনের ঘটনায় জড়িত সন্দেহে শিশুর সৎবাবা-সহ চার জনকে গ্রেফতার করল ঝাড়খণ্ড পুলিশ। 

বৃহস্পতিবার ময়না তদন্তের রিপোর্টে মেয়েটির গলা টিপে শ্বাসরোধজনিত চিহ্নের উল্লেখ রয়েছে। পাথর দিয়ে তার মাথা থেঁতলানো হয় এবং জ্বলন্ত সিগারেট দিয়ে সারা গায়ে ছ্যাঁকার দাগ পাওয়া গিয়েছে। তার বাঁ হাতটি কেটে বাদ দেওয়া হয়েছে বলেও রিপোর্টে বলা হয়েছে। 

জামশেদপুরের এসএসপি এম তামিল ভানান জানিয়েছেন, ময়না তদন্তের চূড়ান্ত রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে। তাতে শিশুকন্যাকে ধর্ষণ করা হয়েছিল কি না, সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

বুধবার সকালে জামশেদপুরের সোনারি অঞ্চলে সুবর্ণরেখা নদীর তীর থেকে বালিকার বিকৃত দেহ উদ্ধার করে পুলিশ। সোমবার থেকে সে বাড়ি থেকে নিখোঁজ হয় বলে জানা গিয়েছে। 

ভানান জানিয়েছেন, ঘটনায় জড়িত সন্দেহে নিহত শিশুটির সৎবাবা সুপির্য় ঘোষ ও তাঁর তিন বম্ধুকে আটক করা হয়েছে। এ ছাড়া, আরও ১০-১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের জেরা করা হচ্ছে।

তিনি জানিয়েছেন, সোমবার সন্ধ্যায় সুপ্রিয় মেয়েটিকে সোনারি বাজারে ঘুরিয়ে আনার পরে কপালি বস্তির বাড়িতে পৌঁছে দিয়েছিলেন বলে দাবি করেছেন। 

এ দিকে, কংগ্রেস নেত্রী ঊষা যাদবের নেতৃত্বে কপালি বস্তির কয়েক জন বাসিন্দা সোনারি পুলিশ থানায় এসে বিক্ষোভ প্রদর্শন করেন ও পরে রাস্তা অবরোধ করেন। তাঁদের দাবি, দোষীদের জনতার হাতে গণবিচারের জন্য ছেড়ে দেওয়া হোক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় কুইক রেসপন্স টিম মোতায়েন করেছে ঝাড়খণ্ড পুলিশ।

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

মেয়ে সেজে ভারতীয়দের মধুচক্রে ফাঁসাচ্ছে পাক গুপ্তচররা, জানা গেল আদালতের নথি থেকে শুভ জন্মদিন লিসা: দেখে নিন স্বামী ও সন্তানদের নিয়ে তাঁর ছুটি কাটানোর মুহূর্তগুলি সোনাক্ষী থেকে অর্জুন, ২০২৪-এর ‘বাবা দিবসে’ শ্রদ্ধা জানালেন যে যে সেলেব ‘বিতর্কিত নায়িকা বলে...’ বলিউডে তেমন সুযোগ না পাওয়া নিয়ে ফের ক্ষোভ প্রকাশ স্বরার ট্রাক চালক বাবার পরিচয় দিতে লজ্জা পেতেন 'পঞ্চায়েত' খ্যাত সুনীতা প্রসেন-পর্ণা ম্যাজিকের সামনে ফিকে জিৎ-রুক্মিণী, ১ম সপ্তাহে এগিয়ে অযোগ্য, কত আয়? ‘গোয়েন্দা জিতু’র প্রথম সিনেমায় খুন ডাক্তার! এল অরণ্যের প্রাচীণ প্রবাদের ট্রেলার কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনার জেরে ৬ ট্রেন বাতিল করল রেল, কোনগুলি? রইল পুরো তালিকা দুয়ারে বিধানসভা ভোট, বিপ্লব-অশ্বিনী-হিমন্তদের উপর বিরাট দায়িত্ব দিল বিজেপি কুম্ভ সহ বহু রাশিতে থাকে শনি দেবের কৃপা! জাতক জাতিকারা কোন দিক থেকে হন লাভবান?

T20 WC 2024

PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.