বাংলা নিউজ > ঘরে বাইরে > 'নাথিং বক্সে' মিলেছে 'নাথিং', ফ্লিপকার্টের বিরুদ্ধে অভিযোগ সিরিয়াল অভিনেতার
ছবি : টুইটার/পরশ কালওয়ান্ত (Twitter/ Paras Kalnawat)
ছবি : টুইটার/পরশ কালওয়ান্ত (Twitter/ Paras Kalnawat)

'নাথিং বক্সে' মিলেছে 'নাথিং', ফ্লিপকার্টের বিরুদ্ধে অভিযোগ সিরিয়াল অভিনেতার

তাঁর অভিযোগ, 'ফ্লিপকার্টের পরিষেবা দিন দিন খারাপ হয়ে যাচ্ছে। এরকম চলতে থাকলে সবাই ফ্লিপকার্ট থেকে কেনা বন্ধ করে দেবেন।' টুইটে ফ্লিপকার্টকে ট্যাগ করেন তিনি।

হেডফোনের ব্র্যান্ডের নাম 'নাথিং ইয়ার'(Nothing ear)। এদিকে কার্যতই যে 'নাথিং' পাবেন, তা বোধ হয় ভাবতেও পারেননি টিভি অভিনেতা পরশ কালওয়ান্ত। সাধের অর্ডারের বাক্স খুলে দেখলেন ভিতরে নেই কিছুই! সোশ্যাল মিডিয়ায় এমনই অভিযোগ তাঁর।

এরপরেই বেজায় রেগে যান তিনি। টুইটারে এ বিষয়ে লেখেন অভিনেতা। তাঁর অভিযোগ, 'ফ্লিপকার্টের পরিষেবা দিন দিন খারাপ হয়ে যাচ্ছে। এরকম চলতে থাকলে সবাই ফ্লিপকার্ট থেকে কেনা বন্ধ করে দেবেন।' টুইটে ফ্লিপকার্টকে ট্যাগ করেন তিনি।

এরপরে টুইটটিতে রিপ্লাই করে ফ্লিপকার্টের অফিসিয়াল হ্যান্ডেল। সেখানে এই ঘটনার জন্য ক্ষমা চায় সংস্থা। অভিনেতাকে তাঁর অর্ডার আইডি দিতে অনুরোধ করা হয়।

সম্প্রতি ফ্লিপকার্টে বিগ বিলিয়ন ডেজ সেল শেষ হয়েছে। গত ৩ থেকে ১০ অক্টোবর পর্যন্ত চলে সেল। তবে এখনও পর্যন্ত অনেক ক্রেতাই ডেলিভারি আসেনি বলে অভিযোগ করেছেন। ইতিমধ্যেই ‘ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে’জ সেল'-এরও ঘোষণা করেছে ফ্লিপকার্ট। সেল আগামী ১৭ থেকে ২৩ অক্টোবর পর্যন্ত চলবে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ফ্লিপকার্ট কর্মী জানিয়েছেন, প্রচুর ডেলিভারির চাপ রয়েছে। তাছাড়া পশ্চিমবঙ্গে দুর্গাপুজো চলছিল। তবে চিন্তার কারণ নেই। সামান্য দেরি হলেও ডেলিভারি হবে। নিশ্চিন্ত থাকতে ফ্লিপকার্টের ওয়েবসাইট থেকে ট্র্যাকিংয়ের পরামর্শও দিলেন তিনি।

বন্ধ করুন