বাংলা নিউজ > ঘরে বাইরে > Watch: ডাস্টবিন দিয়ে ধরে ফেললেন আস্ত কুমির! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
ছবি : টুইটার  (Twitter)
ছবি : টুইটার  (Twitter)

Watch: ডাস্টবিন দিয়ে ধরে ফেললেন আস্ত কুমির! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

  • মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার এক ব্যক্তির কীর্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

অভিনব কায়দায় কুমির উদ্ধার। ডাস্টবিনের মধ্যে ভরে ফেলা হল আস্ত অ্যালিগেটর। পুরোটাই ধরা পড়ল ভিডিয়োতে। মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার এক ব্যক্তির কীর্তি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

ইউএসএ টুডে-র রিপোর্ট অনুযায়ী, ভিডিয়োর ব্যক্তির নাম ইউজিন বনজি। সাংবাদিকদের ইউজিন জানান, 'আমার ছেলেমেয়ার বাগানে অ্যালিগেটরটা দেখতে পেয়ে আমাকে ডেকে এনেছিল। আমি ভেবেছিলাম ছোটখাটো হবে। কিন্তু গিয়ে দেখি বেশ বড়।'

অ্যালিগেটর বাবজিকে তো আর এভাবেই রেখে দেওয়া যায় না। নিজেই তাই ব্যবস্থা নেন তিনি। বাড়ির সামনে থেকে বড় ট্র্যাশক্যান আনেন তিনি। এরপর সেটি মাটিতে শুইয়ে দেন। কুমিরটির দিকে মুখ করে এগোতে থাকেন ট্র্যাশ ক্যানটি। অ্যালিগেটরটি রেগে গেলেও কিছুটা চেষ্টার পর তাকে ট্র্যাশ ক্যানে ভরে ফেলেন তিনি।

ততক্ষণে আশেপাশে ভিড় জমে গিয়েছে প্রতিবেশীদের। কেউ ভিডিয়ো করতে শুরু করেন। কেউ আবার হাততালি, চিয়ারিং করতে থাকেন। দেখুন সেই ভিডিয়ো:

ইউজিন মার্কিন সেনাবাহিনী থেকে অবসরপ্রাপ্ত। ফলে তাঁর সাহস নিয়ে কোনও সন্দেহ নেই। তা সত্ত্বেও অ্যালিগেটর ধরার মতো বিপদজনক কাজ পেশাদারদের হাতেই ছেড়ে দেওয়া উচিত্।

তবে ফ্লোরিডায় বাড়িতে অ্যালিগেটর ঢুকে পড়া বেশ কমন। প্রচুর জলাজমির কারণে এমনটা হয়। প্রায়শই বাগান, সুইমিং পুলে ঢুকে পড়ে অ্যালিগেটর। সম্প্রতি ফ্লোরিডার একটি চার্চেও ঢুকে পড়েছিল একটি অ্যালিগেটর। চার্চের পাদ্রী সাহেব তাকে মজার ছলে দীক্ষাও দিতে যান! ভয় পেয়ে নিজেই কেটে পড়ে অ্যালিগেটরটি।

বন্ধ করুন