বাংলা নিউজ > ঘরে বাইরে > ১২ বছরের মেয়েকে 'সেক্স করাতে' প্লেনে করে নিয়ে গেলেন মা, গ্রেফতার মহিলা
ফাইল ছবি : টুইটার (Twitter)
ফাইল ছবি : টুইটার (Twitter)

১২ বছরের মেয়েকে 'সেক্স করাতে' প্লেনে করে নিয়ে গেলেন মা, গ্রেফতার মহিলা

নিজের ১২ বছরের মেয়ের সঙ্গে ২০ বছরের একটি পুরুষেক যৌন সম্পর্ক স্থাপনের ব্যবস্থা করলেন মা। রীতিমতো উড়ানের টিকিটও কেটে মেয়েকে নিয়ে যান তিনি।

নিজের ১২ বছরের মেয়ের সঙ্গে ২০ বছরের এক যুবকের যৌন সম্পর্ক স্থাপনের ব্যবস্থা করলেন মা। রীতিমতো উড়ানের টিকিটও কেটে মেয়েকে নিয়ে যান তিনি।

অভিযুক্ত মহিলার নাম অ্যাড্রিয়ান ক্লেইন(৪৩)। জর্জিয়ার বুফর্ডের ২০ বছরের এক যুবকের কাছে মেয়েকে পাঠানোর ব্যবস্থা করেন তিনি। দু'জনকেই গ্রেফতার করেছে পুলিশ। গুইনেট কাউন্টি পুলিশ এক বিবৃতিতে বলেছে, 'টেক্সাসে শুরু হওয়া একটি তদন্তের বিষয়ে টেক্সাসের আর্লিংটন পুলিশ বিভাগ আমাদের সঙ্গে যোগাযোগ করেছিল। তার থেকেই পুরো বিষয়টার উদঘাটন হয়।'

তদন্তকারীরা জানিয়েছেন, গত ১৪ ডিসেম্বর অভিযুক্ত মহিলা, ক্লেইনকে শিশুদের অশালীন মেসেজ এবং শিশুদের প্রতি নিষ্ঠুরতা প্রচারের অভিযোগে গ্রেফতার করেছে। অন্যদিকে শিশুর শ্লীলতাহানি, ধর্ষণ, অশালীন উদ্দেশ্যে একটি শিশুকে প্রলুব্ধ করার অভিযোগে বছর ২০-র গিজার্ট হোক্সা নামের ওই যুবককে গ্রেফতার করা হয়।

গুইনেট কাউন্টি পুলিশ জানিয়েছে, ক্লেইন এবং হোক্সা একসঙ্গে নাবালিকা মেয়েটিকে(ক্লেইনেরই মেয়ে) জুলাই মাসে টেক্সাস থেকে আটলান্টা যাওয়ার সময়ে তাঁদের একটি হোটেলে রাখে। সেখানে দুই অভিযুক্ত একসঙ্গে হোটেল রুমের জন্য অর্থ প্রদান করে। সেপ্টেম্বরের শুরুতে টেক্সাসের আর্লিংটন পুলিশ বিভাগ Gwinnett Police Internet Crimes Against Children Taskforce-এর সঙ্গে যোগাযোগ করার পর তদন্ত শুরু হয়। পরবর্তীকালে বুফোর্ডের অ্যাপলুসা লেনে হোক্সার অ্যাপার্টমেন্টে একটি গ্রেফতারি পরোয়ানা কার্যকর করা হয়েছিল। পুলিশ তাঁর বাড়িতে ক্লেইনের মেয়ের উপর অত্যাচারের প্রচুর ছবি এবং প্রচুর পরিমাণে নগদ খুঁজে পায়।

তদন্তে আরও দেখা যায়, হোক্সা তার জর্জিয়া যাওয়ার আগে অপ্রাপ্তবয়স্ক মেয়েটির সঙ্গে যৌন মেসেজ বিনিময় করেছে। ১৫ ডিসেম্বর হোক্সাকে গুইনেট কাউন্টি জেল থেকে মুক্তি দেওয়া হয়। ক্লেইন বন্ড ছাড়াই ফ্লোরিডার সান্তা রোসা কাউন্টি জেলে আছে। তাঁকে জর্জিয়ার কাছে কোনও জেলে হস্তান্তর করা হবে।

বন্ধ করুন