বাংলা নিউজ > ঘরে বাইরে > রাহুলের মন্তব্য ভুলভাবে পেশ করার অভিযোগে কাঠগড়ায় টিভি সঞ্চালক, বিজেপি সাংসদ! দায়ের FIR

রাহুলের মন্তব্য ভুলভাবে পেশ করার অভিযোগে কাঠগড়ায় টিভি সঞ্চালক, বিজেপি সাংসদ! দায়ের FIR

রাহুল গান্ধী। (ANI Photo) (ANI)

কেরলে রাহুল গান্ধীর অফিসের ভাঙচুর নিয়ে তিনি যে মন্তব্য করেছিলেন তাকে উদয়পুরের শিরোচ্ছেদ কাণ্ডের প্রেক্ষিতে বলা মন্তব্য বলে তুলে ধরেছেন বলে অভিযোগ রোহিত রঞ্জনের বিরুদ্ধে।

কেরলে তাঁর অফিস ভাঙচুর নিয়ে রাহুল গান্ধী যে মন্তব্য করেছিলেন, তা উদয়পুর নিয়ে বলেছেন বলে পেশ করার অভিযোগ রয়েছে টিভি সঞ্চালক রোহিত রঞ্জনের বিরুদ্ধে। এছাড়াও একই অভিযোগ দায়ের হয়েছে বিজেপি সাংসদ রাজ্যবর্ধন সিং রাঠোরের বিরুদ্ধে। দুজনের বিরুদ্ধেই দায়ের হয়েছে এফআইআর।

কেরলে রাহুল গান্ধীর অফিসের ভাঙচুর নিয়ে তিনি যে মন্তব্য করেছিলেন তাকে উদয়পুরের শিরোচ্ছেদ কাণ্ডের প্রেক্ষিতে বলা মন্তব্য বলে তুলে ধরেছেন বলে অভিযোগ রোহিত রঞ্জনের বিরুদ্ধে। বিজেপি সাংসদ রাজ্যবর্ধন সিং রাঠোরও একই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ। যার জেরে এফআইআর দায়ের করেছেন কংগ্রেসের রাম সিং কাসওয়ান। পাকিস্তানে পাচার হচ্ছিল ভারতের গোপন তথ্য! পুলিশের জালে ৩, জিজ্ঞাসাবাদ ২৩ জনকে

প্রসঙ্গত, কেরলে যাঁরা রাহুলের অফিস ভাঙচুর করেছেন তাঁদের রাহুল গান্ধী 'ছোট' বলে আখ্যা দিয়ে জানিয়েছেন, ওই এসএফআই কর্মীদের বিরুদ্ধে তাঁর কোনও ক্ষোভ নেই। সেই মন্তব্যকে একটি বেসরকারি টিভি চ্যানেল উদয়পুরের শিরোচ্ছেদ কাণ্ডে ধৃত ঘউস মহম্মদ ও রিয়াজ আখতারি সম্পর্কে মন্তব্য বলে তুলে ধরে। এমনই অভিযোগে দায়ের হয়েছে এফআইআর। ঘটনার জেরে ক্ষমা চেয়ে নেয় চ্যানেল। সেই চ্যানেলের টুইট রাজ্যবর্ধন সিং রাঠোর টুইট করেন। ফলে তাঁর বিরুদ্ধেও একই অভিযোগ রয়েছে। একাধিক ধারায় পুলিশ দুই ব্যক্তির বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।

বন্ধ করুন