বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: গাড়িকে শুধু ছুঁয়েছিল শিশুটি, চালক বেরিয়ে এসে মারলেন লাথি! ভিডিয়োয় নিন্দার ঝড়

Viral Video: গাড়িকে শুধু ছুঁয়েছিল শিশুটি, চালক বেরিয়ে এসে মারলেন লাথি! ভিডিয়োয় নিন্দার ঝড়

ক্রমেই ভাইরাল হচ্ছে এই দৃশ্য।

কেরলের কুন্নুরের থালাসারি টাউনে এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ইন্টারনেটে এই ভিডিয়োর দৃশ্য শেয়ার হতেই চতা নিয়ে হইচই পড়ে যায়। জানা গিয়েছে, অভিযুক্তের নাম মহম্মদ শিশাদ। এদিকে, রাস্তায় দাঁড়িয়ে এভাবে একটি শিশুকে মারধর করতে দেখে ই ব্যক্তিকে তখন ঘিরে ধরেন অনেকেই।

এমনও নৃশংস দৃশ্য উঠে আসতে পারে, তা হয়তো কল্পনা করা যায় না। এক ছোট্ট শিশুকে ভরা রাস্তায় লাথি মারছেন ব্যক্তি। ছবিটি ধরা পড়েছে ক্যামেরায়। এই ছবি কেরলের থালাসারির। সেখানে রাস্তায় দাঁড়িয়ে থাকা এক গাড়িকে ছুঁয়ে ছিল এক শিশু। আর তার জেরেই রেগে গিয়ে গাড়ি থেকে বেরিয়ে এসে তাকে লাথি মারে।

কেরলের কুন্নুরের থালাসারি টাউনে এই ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ইন্টারনেটে এই ভিডিয়োর দৃশ্য শেয়ার হতেই চতা নিয়ে হইচই পড়ে যায়। জানা গিয়েছে, অভিযুক্তের নাম মহম্মদ শিশাদ। এদিকে, রাস্তায় দাঁড়িয়ে এভাবে একটি শিশুকে মারধর করতে দেখে ই ব্যক্তিকে তখন ঘিরে ধরেন অনেকেই। অনেকেই প্রশ্ন করেন যে, কেন তাকে এভাবে মারদর করা হচ্ছে। শিশুটিকে রক্ষা করতে এগিয়ে আসেন অনেকে। যদিও অভিযুক্ত দাবি করেন, ওই শিশু, তার গাড়িটির দরজা খোলার চেষ্টা করছিল। এদিকে, গোটা ঘটনা সেখানের ট্রাফিকের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে। তার জেরেই এই ঘটনার ভিডিয়ো প্রকাশ্যে আসে।

সিসিটিভি ফুটেজে যে ছবি ধরা পড়েছে, তাতে দেখা যাচ্ছে না কোথাও যে, ওই গাড়িটির দরজা ওই শিশু খুলতে চাইছিল বলে। ফলে অভিযুক্তের অভিযোগও কার্যত নস্যাৎ হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় এই সিসিটিভি ভিডিয়ো প্রকাশ্যে আসে। তারপর থেকেই এই ইস্যুতে বেশ খানিকটা সরগরম থাকে সোশ্যাল মিডিয়া। জানা গিয়েছে, প্রাথমিকবাবে পুলিশ এই ঘটনা এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। এমনই অভিযোগ অনেকের। তবে পরে ওই অভযুক্ত ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে বলে খবর।

বন্ধ করুন