বাংলা নিউজ > ঘরে বাইরে > Narendra Modi: হীরাবেন মোদীর ১০০তম জন্মদিনে ১০০ টি গোলাপ দিয়ে শুভেচ্ছা বাংলাদেশের বিদেশমন্ত্রীর
মা হীরাবেন মোদীর সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Narendra Modi: হীরাবেন মোদীর ১০০তম জন্মদিনে ১০০ টি গোলাপ দিয়ে শুভেচ্ছা বাংলাদেশের বিদেশমন্ত্রীর

  • ভারতের বিদেশ মন্ত্রী এস জয় শঙ্করের সঙ্গে যৌথ পরামর্শ কমিশনের ( জে সি সি) বৈঠকের জন্য ভারত সফরে এসেছেন বাংলাদেশের বিদেশ মন্ত্রী। সফরকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের জন্মদিনের বিষয়টি জানতে পেরে তিনি শুভেচ্ছা বার্তা পাঠান।

১০০ তম জন্মদিন উপলক্ষ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদীকে শুভেচ্ছা জানালেন বাংলাদেশের বিদেশ মন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। শনিবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মা হীরাবেন মোদীকে তিনি শুভেচ্ছা জানান। বাংলাদেশের বিদেশ মন্ত্রী টুইটে হীরাবেন দেবীর সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করার পাশাপাশি গোলাপ ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা বার্তা পাঠান। জানা গিয়েছে, তিনি হীরাবেন দেবীকে ১০০ টি গোলাপ ফুলের একটি তোড়া পাঠিয়েছেন।

ভারতের বিদেশ মন্ত্রী এস জয় শঙ্করের সঙ্গে যৌথ পরামর্শ কমিশনের ( জে সি সি) বৈঠকের জন্য ভারত সফরে এসেছেন বাংলাদেশের বিদেশ মন্ত্রী। সফরকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মায়ের জন্মদিনের বিষয়টি জানতে পেরে তিনি শুভেচ্ছা বার্তা পাঠান। বিদেশ মন্ত্রকের মুখপাত্র অরিন্দম বাগচি টুইট করে বাংলাদেশের বিদেশ মন্ত্রী এ কে আব্দুল মোমেনকে ভারতে আসার জন্য শুভেচ্ছা জানান। আজ জেএসসির ৭ তম বৈঠক হওয়ার কথা রয়েছে। বৈঠকে থাকবেন ভারতের বিদেশ মন্ত্রী বিদেশ, সচিব সহ অন্যান্য আধিকারিকরা। পরে সোমবার উপরাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডুর সঙ্গে দেখা করবেন মোমেন।

উল্লেখ্য, মা হীরাবেন মোদীর ১০০ তম জন্মদিনে প্রধানমন্ত্রী মোদী টুইটে আবেগপূর্ণ লেখা লিখেছিলেন। তাঁর শৈশবের কিছু বিশেষ মুহূর্ত স্মরণ করেছেন যখন তিনি মায়ের সঙ্গে কাটিয়েছিলেন। একইসঙ্গে তাঁর মায়ের বেশকিছু ত্যাগের কথাও স্মরণ করেছিলেন। তিনি আরও লিখেছিলেন, ‘মা..., এটি নিছক একটি শব্দ নয়, এর সঙ্গে আবেগ জড়িয়ে রয়েছে। এই বিশেষ দিনে আমি আনন্দ এবং কৃতজ্ঞতা জানানোর জন্য কয়েকটি কথা লিখছি।’

বন্ধ করুন