বাংলা নিউজ > ঘরে বাইরে > বাড়িতেই সিলিং ফ্যান খুলে কপাল ফাটল অভিনেত্রীকে ‘হুমকি’ দেওয়া প্রাক্তন মন্ত্রীর
মাহিয়া মাহি এবং মুরাদ হাসান (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম mahiya_mahi_official এবং বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/ডয়চে ভেলে)
মাহিয়া মাহি এবং মুরাদ হাসান (ফাইল ছবি, সৌজন্য ইনস্টাগ্রাম mahiya_mahi_official এবং বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/ডয়চে ভেলে)

বাড়িতেই সিলিং ফ্যান খুলে কপাল ফাটল অভিনেত্রীকে ‘হুমকি’ দেওয়া প্রাক্তন মন্ত্রীর

  • Bangladesh Minister Murad Hasan: গত বছর তুমুল বিতর্কে জড়িয়েছিলেন প্রাক্তন মন্ত্রী মুরাদ হাসান। অভিনেত্রী মাহিয়া মাহিকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল। উল্লেখ্য, গত বছরের শেষের দিকে তুমুল বিতর্কে জড়িয়েছিলেন মুরাদ। বাংলাদেশ অভিনেত্রী মাহিয়াকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল।

সিলিং ফ্যান পড়ে কপাল ফেটে গেল বাংলাদেশের প্রাক্তন মন্ত্রী মুরাদ হাসানের। তাঁর কপালে তিনটি সেলাই পড়েছে। যিনি বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহিকে 'হুমকি' দিয়ে এবং 'অশালীন' মন্তব্য করে বিতর্কে জডিয়েছিলেন।

আরও পড়ুন: আওয়ামী লিগের 'লোক' বলে মাহিয়াকে 'ধর্ষণের হুমকি' দিয়েও দেশ ছাড়তে সক্ষম মুরাদ?

বাংলাদেশের সংবাদমাধ্যম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার রাতে জামালপুরের দৌলতপুরের বাড়িতে ছিলেন প্রাক্তন মন্ত্রী। কয়েকজন অনুগামীর সঙ্গে কথা বলছিলেন। সেইসময় ঘটে বিপত্তি। সিলিং ফ্যান পড়ে তাঁর কপাল ফেটে যায়। 

খবর পেয়ে দ্রুত মুরাদের বাড়িতে চলে আসেন সরিষাবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল আধিকারিক। মোট তিনটি সেলাই পড়েছে মুরাদের কপালে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, আশঙ্কার কিছু নেই। তবে সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে আপাতত তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

আরও পড়ুন: Mahiya-Murad: বাংলাদেশের টপ নায়িকা মাহিকে ধর্ষণের হুমকি, কানাডায় ঢুকতে পারলেন না মুরাদ হাসান

উল্লেখ্য, গত বছরের শেষের দিকে তুমুল বিতর্কে জড়িয়েছিলেন মুরাদ। বাংলাদেশ অভিনেত্রী মাহিয়াকে ফোনে হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল। সেই অডিয়ো (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) ফাঁস হওয়ার পর তুমুল বিতর্ক শুরু হয়েছিল। খোয়াতে হয় রাষ্ট্রমন্ত্রীর পদ। শেষপর্যন্ত কানাডার উদ্দেশে রওনা দিয়েছিলেন। কিন্তু কানাডায় ঢুকতে পারেননি। ঠাঁই পাননি সংযুক্ত আরব আমিরশাহিতেও। বাধ্য হয়ে দেশে ফেরেন মুরাদ।

বন্ধ করুন