বাংলা নিউজ > ঘরে বাইরে > Death of Avtar Saini: ঘুমে ঢুলছিলাম! প্রাক্তন Intel India কর্তার সাইকেলে ধাক্কা, মৃত্যু! কী বললেন ক্যাব চালক?

Death of Avtar Saini: ঘুমে ঢুলছিলাম! প্রাক্তন Intel India কর্তার সাইকেলে ধাক্কা, মৃত্যু! কী বললেন ক্যাব চালক?

অবতার সাইনি।  (HT_PRINT)

অবতার সাইনি মুম্বইয়ের চেম্বুর এলাকার বাসিন্দা। ইনটেল মাইক্রোপ্রসেসর তৈরির ক্ষেত্রে তার অবদান রয়েছে। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে। 

ইনটেল ইন্ডিয়ার প্রাক্তন কান্ট্রি হেড অবতার সাইনি। মহারাষ্ট্রের নবি মুম্বইতে একটা গাড়ি তাকে ধাক্কা দেয়। তিনি সাইকেলে চেপে যাচ্ছিলেন। একেবারে ছিটকে পড়েন তিনি। পরে মৃত্যু হয় তাঁর। বুধবার ভোট ৫টা বেজে ৫০ মিনিট নাগাদ একটি ক্যাবের ধাক্কায় ছিটকে পড়েছিলেন তিনি। নবি মুম্বইয়ের পাম বিচ রোডে এই দুর্ঘটনা। ওই ক্যাবটা চালাচ্ছিলেন ঋষিকেশ খাড়ে। সাইনি যখন সাইকেল চালাচ্ছিলেন তখন তাকে ধাক্কা দেওয়া হয়। খাড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল। এদিকে সাইকেলটা একেবারে ক্যাবের সামনের চাকার সঙ্গে আটকে গিয়েছিল। সাইনিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। কিন্তু তাঁর মৃত্যু হয়। 

এদিকে পুলিশের দাবি, ঋষিকেশকে জেরা  করা হয়েছিল। পরে তিনি জানিয়েছিলেন, সারারাত গাড়ি চালানোর পরে তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন। এরপর তিনি গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরপর সেটা গিয়ে সাইনির বাই সাইকেলে ধাক্কা দেয়। তবে তাকে গ্রেফতার করা হয়নি বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে। 

অবতার সাইনি মুম্বইয়ের চেম্বুর এলাকার বাসিন্দা।  ইনটেল মাইক্রোপ্রসেসর তৈরির ক্ষেত্রে তার অবদান রয়েছে। এদিকে সাইনির আত্মীয়রা সব বিদেশে থাকেন। তাদের খবর দেওয়া হয়েছে। এদিকে এই দুর্ঘটনাকে ঘিরে নানা প্রশ্ন উঠতে থাকে। 

সূত্রের খবর, ওই ক্যাব চালক সারারাত গাড়ি চালিয়েছিলেন। এরপর তিনি অত্যন্ত ক্লান্ত হয়ে পড়েন। কিন্তু তবুও তাঁর হাত ছিল স্টিয়ারিংয়ে। এদিকে ভোরবেলা সেই রাস্তা দিয়ে সাইকেলে চেপে যাচ্ছিলেন ওই অবতার সাইনি। আচমকাই দ্রুত গতিতে আসা গাড়িটি তাকে ধাক্কা দেয়। ছিটকে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.