বাংলা নিউজ > ঘরে বাইরে > 'খান উপাধি বলেই আরিয়ানের পিছনে NCB', শাহরুখ-পুত্রের পাশে দাঁড়ালেন মেহবুবা মুফতি
আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই) (Sunil Khandare)
আরিয়ান খান (ছবি সৌজন্যে এএনআই) (Sunil Khandare)

'খান উপাধি বলেই আরিয়ানের পিছনে NCB', শাহরুখ-পুত্রের পাশে দাঁড়ালেন মেহবুবা মুফতি

  • আরিয়ানের গ্রেফতারির ঘটনায় এবার মুখ খুললেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পিডিপি নেত্রী মেহবুবা মুফতি।

শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের গ্রেফতারি ক্রমেই রাজনৈতিক রঙ নিচ্ছে। বিগত বেশ কয়েকদিন ধরেই বিজেপির বিরুদ্ধে একাধিক বিষয়ে তোপ দেগে চলেছে এনসিপি। এনসিবি-র মাদক অভিযান নিয়ে একাধিক প্রশ্ন তুলেছেন নবাব মালিক। আর এবার এই ঘটনায় মুখ খুললেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পিডিপি নেত্রী মেহবুবা মুফতি। তিনি এই ঘটনাটিকে সাম্প্রদায়িক দৃষ্টিতে দেখেন।

এদিন ইঙ্গিতপূর্ণ ভাবে মেহবুবা মুফতি মন্তব্য করেন, 'একজন কেন্দ্রীয় মন্ত্রীর ছেলের বিরুদ্ধে চারজন কৃষককে হত্যার দায়ে অভিযুক্ত করার পরিবর্তে, কেন্দ্রীয় সংস্থাগুলি ২৩ বছর বয়সী এক যুবকের পিছনে পড়েছে। কারণ তাঁর উপাধি খান।' এর মাধ্যমে তিনি এক ঢিলে দুই নিশানা ভেদের চেষ্টা করলেন। বিজেপিকে সাম্প্রদায়িক প্রমাণ করার চেষ্টা করলেন আরিয়ানকে গ্রেফতার করায়। পাশাপাশি কৃষক আন্দোলন এবং লখিমপুর কাণ্ড নিয়েও কেন্দ্রকে তোপ দাগেন তিনি।

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বইয়ের প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হয়েছেন ২৩ বছরের আরিয়ান-সহ মোট ৮ জন। বারবার জামিনের আবেদন জানালেও আদালত স্টারকিডের জামিন মঞ্জুর করেনি। মুম্বইয়ের এসপ্ল্যানেড ম্যাজিস্ট্রেট কোর্ট তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে। বর্তমানে আর্থার রোড সংশোধনাগারে রয়েছেন শাহরুখ-পুত্র। এদিকে এনসিপির অভিযোগ আরিয়ানকে গ্রেফতার করা হলেও সেই প্রমোদতরীতেই ছিলেন এখ বিজেপি নেতার আত্মীয়। তাঁকে এবং আরও দুই জনকে এনসিবি ছেড়ে দেয় বলে নবাব মালিক অভিযোগ করেন।

বন্ধ করুন