বাড়ি > ঘরে বাইরে > করোনা আক্রান্ত প্রাক্তন পাক প্রধানমন্ত্রী,ইমরানকে দুষলেন ইউসুফ রাজা গিলানি পুত্র
করোনা আক্রান্ত প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি 
করোনা আক্রান্ত প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইউসুফ রাজা গিলানি 

করোনা আক্রান্ত প্রাক্তন পাক প্রধানমন্ত্রী,ইমরানকে দুষলেন ইউসুফ রাজা গিলানি পুত্র

  • ইরমান খানকে আক্রমন করে কাসিম গিলানি টুইট করেন,'ধন্যবাদ ইমরান খান সরকার এবং ন্যাশান্যাল অ্যাকাউন্টাবিলিটি ব্যুরো! তোমরা সফল হয়েছ আমার বাবার জীবনকে বিপদের মধ্যে ফেলতে'।

শনিবারই টুইট বার্তায় করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন প্রাক্তন পাক ক্রিকেটার শাহিদ আফ্রিদি। একই দিনে আরও এক হাই প্রোফাইল করোনা আক্রান্তের খবর এল সীমান্ত পার থেকে। কোভিড-১৯ পজিটিভ প্রাক্তন পাক প্রাধনমন্ত্রী ইউসুফ রাজা গিলানি। 

 পাকিস্তানে করোনা আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। সে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্য- ১৩২,৪০৫ জন। মহামারীর জেরে মৃত্যু হয়েছে ২,৫৫১ জনের। জানা গিয়েছে ন্যাশান্যাল অ্যাকাউন্টেবলিটি ব্যুরো (NAB) এ একটি জালিয়াতির মামলার শুনানির পরেই নাকি ৬৭ বছর বয়সী গিলানি করোনা আক্রান্ত হয়েছেন।

যদিও গিলানি প্রথম নন, এর আগেও প্রতিবেশী রাষ্ট্র পাকিস্তানের শীর্ষস্থানীয় নেতা এই মহামারীর শিকার হয়েছেন। বৃহস্পতিবার দেশের প্রধান বিরোধী দল,পাকিস্তান মুসলীম লিগ-নওয়াজ (পিএমএল-এন) এর নেতা শেহবাজ শরিফের করোনা আক্রান্ত হওয়ার খবর জানা গিয়েছিল। NAB-এর সামনে হাজিরা দিয়েছিলেন শেহবাজ শরিফও। 

গিলানির পুত্র কাসিম গিলানি টুইটারে প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন। তিনি ইরমান খানকে আক্রমন করে লেখেন, ধন্যবাদ ইমরান খান সরকার এবং ন্যাশান্যাল অ্যাকাউন্টেবলিটি ব্যুরো! তোমরা সফল হয়েছ আমার বাবার জীবনকে বিপদের মধ্যে ফেলতে। ওঁনার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

ইতিমধ্যেই সেদেশের প্রায় সাড়ে আট লক্ষ মানুষের করোনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে ১৩২,৪০৫ জন নাগরিক করোনা আক্রান্ত। সুস্থ হয়েছেন পাঁচ হাজার মানুষ, জানিয়েছে সেদেশের স্বাস্থ্য দফতর। 

বন্ধ করুন