বাংলা নিউজ > ঘরে বাইরে > এইমসে ভর্তি হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিং
মনমোহন সিং। (ফাইল ছবি, সৌজন্য অমল কেএস/হিন্দুস্তান টাইমস)
মনমোহন সিং। (ফাইল ছবি, সৌজন্য অমল কেএস/হিন্দুস্তান টাইমস)

এইমসে ভর্তি হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিং

  • তবে ঠিক কেমন অসুস্থতা বা কি হয়েছে তা নিয়ে কেউ কিছু বলতে চাননি।

হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন প্রাক্তন প্রধানমন্ত্রী ডঃ মনমোহন সিং। আজ, বুধবার শারীরিক অসুস্থতা নিয়ে নয়াদিল্লির এইমস হাসপাতালে ভর্তি হন তিনি। তবে ঠিক কেমন অসুস্থতা বা কি হয়েছে তা নিয়ে কেউ কিছু বলতে চাননি। কংগ্রেস সূত্রে দাবি করা হয়েছে, রুটিন মেডিকেল চেক–আপে গিয়েছেন প্রবীন এই কংগ্রেস নেতা।

একটি বেসরকারি সংবাদমাধ্যম জানাচ্ছে, মঙ্গলবার থেকে প্রাক্তন প্রধানমন্ত্রী জ্বরে আক্রান্ত হয়েছিলেন। তবে তাঁর অবস্থা স্থিতিশীল। শরীরে কোনও তরল ওষুধ নিতে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। যদিও কংগ্রেসের পক্ষ থেকে এই দাবি অস্বীকার করা হয়েছে। বরং টুইট করে বলা হয়েছে, তিনি রুটিন চেক–আপে গিয়েছেন এবং তাঁর অবস্থা স্থিতিশীল।

এই বিষয়ে এআইসিসি’‌র সম্পাদক প্রণব ঝা বলেন, ‘প্রাক্তন ‌প্রধানমন্ত্রীকে নিয়ে গুজব ছড়ানো হচ্ছে। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। তিনি রুটিন পরীক্ষা–নিরীক্ষার জন্যই হাসপাতালে গিয়েছেন। আমরা তাঁর শারীরিক অবস্থা নিয়ে প্রতিনিয়ত খবর দিতে থাকব।’‌

উল্লেখ্য, প্রাক্তন প্রধানমন্ত্রীর বয়স ৮৯ বছর। গতবছর এপ্রিল মাসে তিনি এইমস হাসপাতালে ভর্তি হয়েছিলেন করোনাভাইরাস পজিটিভ হওয়ার জন্য। সেপ্টেম্বর মাসের ২৬ তারিখ তাঁর জন্মদিন গিয়েছে। গতবছর এইমস হাসপাতালে শারীরিক কারণে তিনি ভর্তি হয়েছিলেন।

বন্ধ করুন