বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনা আক্রান্ত প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়া, খোঁজ নিলেন মোদী
দেবগৌড়া (HT_PRINT)
দেবগৌড়া (HT_PRINT)

করোনা আক্রান্ত প্রাক্তন প্রধানমন্ত্রী দেবগৌড়া, খোঁজ নিলেন মোদী

  • এদিন টুইট করে নিজের ও স্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তিনি।

এবার এইচডি দেবগৌড়া প্রশংসা করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। এখন করোনা আক্রান্ত দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়া। মারণ ভাইরাসের কবলে তাঁর স্ত্রীও। এদিন টুইট করে নিজের ও স্ত্রীর করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন তিনি। প্রাক্তন প্রধানমন্ত্রী টুইটে লিখেছেন, ‘‌আমার ও স্ত্রী চেন্নমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। আমরা আইসোলেশনে আছি। গত কয়েকদিনের মধ্যে আমাদের সংস্পর্শে আসা প্রত্যেককে করোনা পরীক্ষা করার অনুরোধ করছি।’‌ এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফোন করে কথা বলেন তাঁর সঙ্গে। দেবগৌড়া এবং তাঁর স্ত্রী দ্রুত আরোগ্য কামনা করেন। আর তাতেই খুশি হয়ে প্রশংসা করেন প্রাক্তন প্রধানমন্ত্রী।

এই ঘটনার পরই টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইটে লেখেন, ‘‌প্রাক্তন প্রধানমন্ত্রী এইচডি দেবগৌড়ার সঙ্গে কথা বললাম। তাঁর এবং তাঁর স্ত্রীর স্বাস্থ্যের বিষয়ে খোঁজ নিলাম। প্রার্থনা করি তাঁরা যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।’‌ দেবগৌড়ার রাজ্য কর্ণাটকে কোভিড পরিস্থিতি উদ্বেগজনক হচ্ছে। গত ২৪ ঘ্ণ্টায় সেখানে প্রায় তিন হাজার নতুন সংক্রমণ সামনে এসেছে। উল্লেখ্য, ১৯৯৪ থেকে ১৯৯৬ পর্যন্ত কর্ণাটকের মুখ্যমন্ত্রী ছিলেন দেবগৌড়া। ১৯৯৬ থেকে ১৯৯৭ পর্যন্ত দেশের প্রধানমন্ত্রী পদে ছিলেন।

এই টুইটের প্রেক্ষিতে পাল্টা টুইট করেন প্রাক্তন প্রধানমন্ত্রী। তিনি লেখেন, ‘‌আমাকে ফোন করা এবং স্বাস্থ্য সম্পর্কে খোঁজখবর নেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানাই। আমি এই ফোন করার জন্য তাঁর কাছে কৃতজ্ঞ। আমি তাঁর প্রস্তাবের গভীরভাবে প্রশংসা করছি। তিনি আমাকে শহর ও অন্যত্র যে কোনও হাসপাতালে চিকিৎসা করানোর প্রস্তাব দিয়েছেন। আমি তাঁকে আশ্বস্ত করেছি যে, বেঙ্গালুরুতে আমি ভালই আছি। তবে স্বাস্থ্যের বিষয়ে তাঁকে জানাবো।’‌

বন্ধ করুন