বাংলা নিউজ > ঘরে বাইরে > করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং
মনমোহন সিং। (ফাইল ছবি, সৌজন্য অমল কেএস/হিন্দুস্তান টাইমস)
মনমোহন সিং। (ফাইল ছবি, সৌজন্য অমল কেএস/হিন্দুস্তান টাইমস)

করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং

  • আজ করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং।

করোনা আক্রান্ত হয়ে ১৯ এপ্রিল হাসপাতালে ভর্তি হয়েছিলেন কংগ্রেস নেতা তথা দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। ভর্তি হওয়ার ১০ দিনের মাথায়, আজ করোনাকে হারিয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি। গত ১৯ এপ্রিল থেকে বর্ষীয়ান এই কংগ্রেস নেতা ভর্তি ছিলেন দিল্লির এইমস হাসপাতালে। দিন চারেক আগে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয় যে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল।

গত দশদিন ধরে কোভিডে আক্রান্ত কংগ্রেসের শীর্ষ নেতাকে দ্রুত সুস্থ করে তুলতে যাবতীয় প্রচেষ্টা চালানো হয়েছিল এইমস-এর অভিজ্ঞ চিকিত্সকদের দল। উল্লেখ্য, গত ১৮ এপ্রিল রাত থেকে করোনার বেশ কিছু উপসর্গ মনমোহন সিংয়ের শরীরে দেখা দিতে শুরু করে। এরপর জ্বর হওয়ায় দিল্লির এইমস হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৮৮ বছরের মনমোহন সিং। এরপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর কোভিড পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে।

উল্লেখ্য, করোনা টিকা কোভ্যাক্সিনের দুটো ডোজই নিয়েছেন প্রবীণ কংগ্রেস নেতা। ৮ মার্চ প্রথম ডোজ এবং ৩ এপ্রিল দ্বিতায় ডোজটি নেন তিনি। এইমস কর্তৃপক্ষ এদিন জানায় যে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল। এই কারণে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হল।

 

বন্ধ করুন