বাংলা নিউজ > ঘরে বাইরে > উড়ল না হেলিকপ্টার, চেপেও নেমে পড়লেন ত্রিপুরার প্রাক্তন CM বিপ্লব দেব, কেন?
ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব (File photo) (HT_PRINT)

উড়ল না হেলিকপ্টার, চেপেও নেমে পড়লেন ত্রিপুরার প্রাক্তন CM বিপ্লব দেব, কেন?

  • চপারটি মাটিতে থাকাকালীনই যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে। সেকারণে বড় কোনও বিপদ হয়নি। তবে পরবর্তী সময় সড়কপথেই যান প্রাক্তন মুখ্যমন্ত্রী। এদিকে সদ্য মুখ্য়মন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন বিপ্লব দেব। বর্তমানে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পদে রয়েছেন মানিক সাহা।

কথা ছিল খোয়াই যাবেন ত্রিপুরার সদ্য প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেব। কিন্তু আচমকাই হেলিকপ্টারে যান্ত্রিক ত্রুটি। হেলিকপ্টার থেকে নেমে পড়লেন তিনি। পরে সড়কপথেই খোয়াইতে গিয়ে সরকারি কর্মসূচিতে যোগ দেন। সূত্রের খবর, প্রাক্তন মুখ্যমন্ত্রী শনিবার বেলা ১১টা ১৫ মিনিট নাগাদ আগরতলার মহারাজা বীর বিক্রম এয়ারপোর্ট পৌঁছন। এরপর তিনি হেলিকপ্টারে চেপেও ফেলেছিলেন। এরপর পাইলট ইঞ্জিনটি চালু করার চেষ্টা করেন। তখন দেখা যায় কিছু যান্ত্রিক ত্রুটি রয়েছে। এরপর আর ঝুঁকি নেননি পাইলট। তিনি হেলিকপ্টার থেকে নেমে যাওয়ার জন্য অনুরোধ করেন বিপ্লব দেবকে। 

এদিকে বিমানবন্দরের এক আধিকারিক জানিয়েছেন,চপারটি উঠতে পারছিল না। এরপর এটি হ্যাঙ্গারে রেখে দেওয়া হয়। তবে এভিয়েশন সেক্টরে এটি সাধারণ ঘটনা।

তবে এনিয়ে আর কোনও মন্তব্য করতে চায়নি বিমানবন্দর কর্তৃপক্ষ। ওয়াকিবহাল মহলের মতে, চপারটি মাটিতে থাকাকালীনই যান্ত্রিক ত্রুটি ধরা পড়ে। সেকারণে বড় কোনও বিপদ হয়নি। তবে পরবর্তী সময় সড়কপথেই যান প্রাক্তন মুখ্যমন্ত্রী।

এদিকে সদ্য মুখ্য়মন্ত্রীর পদ থেকে ইস্তফা দিয়েছেন বিপ্লব দেব। বর্তমানে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পদে রয়েছেন মানিক সাহা। তার কিছুদিনের মধ্যেই এই ঘটনা। 

বন্ধ করুন