বাংলা নিউজ > ঘরে বাইরে > দিল্লিতে নিজের বাড়িতে খুন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী কুমারমঙ্গলমের স্ত্রী!
কিট্টি কুমারমঙ্গলম (ছবি সৌজন্যে সোশ্যাল মিডিয়া)
কিট্টি কুমারমঙ্গলম (ছবি সৌজন্যে সোশ্যাল মিডিয়া)

দিল্লিতে নিজের বাড়িতে খুন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী কুমারমঙ্গলমের স্ত্রী!

  • দিল্লিতে নিজের বাড়িতেই খুন হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি রঙ্গরাজন কুমারমঙ্গলমের স্ত্রী কিট্টি কুমারমঙ্গলম।

দিল্লিতে নিজের বাড়িতেই খুন হলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী পি রঙ্গরাজন কুমারমঙ্গলমের স্ত্রী কিট্টি কুমারমঙ্গলম। মঙ্গলবার রাতে দক্ষিণ দিল্লির বসন্ত বিহারে অবস্থিত বাসভবনে কিট্টি কুমারমঙ্গলমের দেহ উদ্ধার হয়। কিট্টির বয়স ৬৭ বছর ছিল। তিনি পেশায় আইনজীবী ছিলেন। পুলিশের প্রাথমিক অনুমান, তাঁকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। ঘটনায় আরও ২ অভিযুক্তের খোঁজ চালাচ্ছে দিল্লি পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার রাত ৯টা নাগাদ কিট্টি কুমারমঙ্গলম এবং তাঁর বাড়ির পরিচারিকা বাড়িতে ছিলেন।সেই সময় এলাকারই এক সাফাই কর্মী রাজু কলিং বেল বাজায়। পরিচারিকা দরজা খুলে দেয়। সেই সময় রাজু তাঁকে ধাক্কা মেরে ভিতরে ঢুকে পড়ে। সেই সঙ্গে আরও দুই জন বাড়ির মধ্যে ঢোকে বলে অভিযোগ। পরিচারিকা পুলিশকে জানিয়েছেন, রাজু তাঁকে একটি ঘরের মধ্যে হাত-পা বেঁধে আটকে রাখে। সেই সময় অন্য দুই জন কিট্টি কুমারমঙ্গলমের উপর হামলা চালায়। তাঁকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করা হয় বলে অভিযোগ। পরিচারিকা পুলিশকে জানিয়েছেন, তিনি কোনও মতে নিজেকে ছাড়িয়ে সাহায্যের জন্য অ্যালার্ম বাজিয়ে দেন এবং চিৎকার শুরু করেন।

পরিচারিকার বয়ানের উপর ভিত্তি করে পুলিশ গোটা ঘটনায় তদন্ত শুরু করেছে। তিন অভিযুক্তের মধ্যে একজনকে পুলিশ আটক করেছে। বাকি দু’জনের খোঁজে তল্লাশি চলছে। পুলিশ জানিয়েছে, বাড়ির মধ্যে বেশ কয়েকটি ব্রিফকেস খোলা অবস্থায় তাঁরা পাওয়া গিয়েছে। পাশাপাশি বেশকিছু সামগ্রী ছড়ানো ছিটানো অবস্থায় পড়ে থাকতে দেখা যায় ঘরে।প্রাথমকি তদন্তের পর পুলিশের অনুমান রাজু ও তার সঙ্গীরা ডাকাতির উদ্দেশ্যে হামলা চালিয়েছিল। সেই সময় কিট্টি কুমারমঙ্গলম বাধা দিতে গেলে তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়।

বন্ধ করুন