উত্তর দিল্লির সেই নালা।
উত্তর দিল্লির সেই নালা।

দিল্লিতে নালা থেকে উদ্ধার আরও ৪টি দেহ

  • গত সপ্তাহে উত্তর-পূর্ব দিল্লি বিস্তীর্ণ অঞ্চলে হিংসা ছড়ায়। লাগাতার চারদিনের হিংসায় এখনো পর্যন্ত ৪২ জনের মৃত্যু হয়েছে।

দিল্লিতে হিংসা থামলেও এখনো জারি মৃত্যুমিছিল। রবিবার উত্তর – পূর্ব দিল্লির একটি নালা থেকে উদ্ধার হল চারটি দেহ। অনুমান, চারজনের মৃত্যু হয়েছে দিল্লি হিংসাতেই। রবিবার গোকুলপুরী ও শিববিহারে নালা থেকে দেহ উদ্ধারের পর সেখানে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

গত সপ্তাহে উত্তর-পূর্ব দিল্লি বিস্তীর্ণ অঞ্চলে হিংসা ছড়ায়। লাগাতার চারদিনের হিংসায় এখনো পর্যন্ত ৪২ জনের মৃত্যু হয়েছে। আহত প্রায় ৪৫০। একের পর এক হিংসায় মোট ২৫৪টি মামলা রুজু করেছে পুলিশ। তার মধ্যে প্রায় ২ ডজন খুনের মামলা রয়েছে।

তবে প্রশাসনের তৎপরতায় গত তিন দিনে বিশেষ কোনও হিংসা হয়নি দিল্লিতে। গুজব রোধে বিশেষ ভাবে তৎপর রয়েছে পুলিশ। নজরদারি চলছে সোশ্যাল মিডিয়েতেও।

গত বুধবার অঙ্কিত শর্মার দেহ উদ্ধারের পর থেকে দিল্লির হিংসা কবলিত এলাকাগুলি নালা থেকে একের পর এক দেহ উদ্ধার হয়েছে। সেই তালিকায় যোগ হল রবিবার আরও ৪টি দেহ। দেহগুলি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

ওদিকে দক্ষিণ ও দক্ষিণ-পূর্ব দিল্লিতে উত্তেজনা ছড়িয়েছে বলে রবিবার সোশ্যাল মিডিয়ায় গুজব ছড়ায়। যদিও দিল্লি পুলিশের তরফে গুজবে কান না দিতে অনুরোধ করা হয়েছে।



বন্ধ করুন