বাংলা নিউজ > ঘরে বাইরে > US Shooting: ফের আমেরিকায় বন্দুকবাজের দৌরাত্ম্য! হাসপাতালে চলল গুলি, মৃত ৪
আমেরিকার ওকলাহমায় বন্দুকবাজের দৌরাত্ম্য। ঘটনায় বন্দুকবাজ সহ মোট ৪ জনের মৃত্যু হয়েছে। (via REUTERS)

US Shooting: ফের আমেরিকায় বন্দুকবাজের দৌরাত্ম্য! হাসপাতালে চলল গুলি, মৃত ৪

  • US Shooting: আমেরিকার ওকলাহমায় বন্দুকবাজের দৌরাত্ম্য। ঘটনায় বন্দুকবাজ সহ মোট ৪ জনের মৃত্যু হয়েছে। এর আগে গত ২৪ মে আমেরিকার টেক্সাসের একটি স্কুলে ঢুকে এক বন্দুকবাজ ১৮ পড়ুয়া সহ মোট ২০ জনকে খুন করে। বন্দুকবাজও প্রাণ হারায় পরে। ঘটনায় মোট ২১ জনের প্রাণ যায়।

কয়েকদিন আগেই টেক্সাসের এক স্কুলে বন্দুকবাজের হামলায় প্রাণ হারিয়েছিল অনেক পড়ুয়া। আর এবার আমেরিকার ওকলাহমায় বন্দুকবাজের দৌরাত্ম্য। ঘটনায় বন্দুকবাজ সহ মোট ৪ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে ওকলাহমার টুলসায়। ঘটনায় এতই রক্তপাত ঘটে যে ঘটনার অনেক্ষণ পরেও পুলিশ অফিসাররা এই হাসপাতাল চত্বর পরিষ্কার করতে থাকেন বলে জানা গিয়েছে।

স্থানীয় পুলিশের ক্যাপ্টেন রিচার্ড মেউলেনবার্গ এবিসিকে বলেন যে পুলিশ একটি ফোন পায়। তখন তারা জানতে পারে যে মেডিকেল ক্যাম্পাসের বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় একজন ব্যক্তি রাইফেল নিয়ে ঢউকে পড়েছে। পুলিশ যতক্ষণে ঘটনাস্থলে পৌঁছায়, ততক্ষণে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়ে যান।

এদিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে এক ব্যক্তি এক হাতে রাইফেল অপর হাতে পিস্তল নিয়ে দাঁড়িয়ে। পুলিশ মনে করে সেই ব্যক্তি এই ঘটনার নেপথ্যে। পরে জানা যায় যে সেই ব্যক্তি মারা গিয়েছে। তবে কীভাবে সেই ব্যক্তি মারা গিয়েছে, তা তাৎক্ষণিক ভাবে স্পষ্ট হয়নি।

এর আগে গত ২৪ মে আমেরিকার টেক্সাসের একটি স্কুলে ঢুকে এক বন্দুকবাজ ১৮ পড়ুয়া সহ মোট ২০ জনকে খুন করে। বন্দুকবাজও প্রাণ হারায় পরে। ঘটনায় মোট ২১ জনের প্রাণ যায়। মাত্র দশদিন আগেই আমেরিকার বাফেলোতে এরমই এক বন্দুকবাজের গুলি চলেছিল একটি সুপার মার্কেটে। সেই ঘটনায় মৃত্যু হয়েছিল ১০ জনের। সম্প্রতি আরও বেশ কয়েকটি এমন ঘটেছে সেদেশে।

বন্ধ করুন