বাড়ি > ঘরে বাইরে > বিনামূল্যে পর্নহাব থেকে টিন্ডার, Covid-19 লকডাউনে বিনোদনের হরেক খোরাক
মোবাইল ফোনে বিনোদনের নানান পসরা মিলবে বিনামূল্যে।
মোবাইল ফোনে বিনোদনের নানান পসরা মিলবে বিনামূল্যে।

বিনামূল্যে পর্নহাব থেকে টিন্ডার, Covid-19 লকডাউনে বিনোদনের হরেক খোরাক

  • শুধুমাত্র ডেটা প্যাক নয়, রয়েছে বইপড়া, গান শোনা, সিনেমা দেখা, এমনকি প্রেম করার সুবিধাও। উৎসাহীদের জন্য রয়েছে বিনামূল্যে ভার্চুয়াল যৌনসুখ উপভোগ করার অপশন।

COVID-19 সংক্রমণ রুখতে বিশ্বের বহু দেশের সঙ্গে ভারতেও জারি হয়েছে লকডাউন। ঘরবন্দিদের সুবিধার জন্য বিনামূল্যে পরিষেবা দিচ্ছে বহু অনলাইন সংস্থা।

তালিকায় শুধুমাত্র ডেটা প্যাক নয়, রয়েছে বইপড়া, গান শোনা, সিনেমা দেখা, এমনকি প্রেম করার সুবিধাও। উৎসাহীদের জন্য রয়েছে বিনামূল্যে ভার্চুয়াল যৌনসুখ উপভোগ করার অপশন।


পর্নহাব

লকডাউনে ঘরবন্দিদের বিনামূল্যে পর্নোগ্রাফি উপভোগ করার সুবিধা দিচ্ছে পর্নহাব। আগামী ২৩ এপ্রিল পর্যন্ত বিশ্বজুড়ে গ্রাহকদের পর্নহাব প্রিমিয়াম পরিষেবার জন্য বিনামূল্যে সাবস্ক্রিপশনের সুবিধা দিচ্ছে এই সংস্থা। সাধারণত এই পরিষেবা পেতে হলে অন্য সময়ে প্রতি মাসে খরচ করতে হয় ৭০০-৮০০ টাকা। উল্লেখ্য, চলতি মাসের গোড়া থেকে করোনা আক্রান্ত ইতালির সমস্ত গ্রাহককে এই পরিষেবা বিনামূল্যে দেওয়া শুরু করেছে পর্নহাব।


টিন্ডার

করোনাভাইরাসে বাড়ির চার দেওয়ালের মধ্যে হঠাতই আবদ্ধ হয়ে পড়েছে জীবন। তা বলে ভার্চুয়াল ডেটিংয়ে তো সমস্যা নেই! ঘরবন্দি গৃহস্থকে এই সুবিধা দিতে তৎপর হয়েছে ডেটিং অ্যাপ টিন্ডার। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত অ্যাপের পাসপোর্ট ফিচার পরিষেবা বিনামূল্যে ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। এই ফিচারের মাধ্যমে বিশ্বের যে কোনও পছন্দসই লোকেশনেবন্ধু ও বান্ধবী খুঁজে পাওয়া যাবে। এই সুবিধে পাচ্ছেন টিন্ডার প্লাস ও টিন্ডার গোল্ড তালিকাভুক্ত গ্রাহকরা।


বিএসএনএল

লকডাউনে যাঁরা বাড়ি থেকে অফিসের কাজ করছেন, সেই সমস্ত ল্যান্ডলাইন ব্যবহারকারীদের জন্য বিশেষ ডেটা প্ল্যান ছাড়ল বিএসএনএল। নতুন এই প্ল্যানে প্রতিদিন ৫জিবি ডেটা খরচ করা যাবে ১০ এমবিপিএস স্পিডে। এই ৫ জিবি ডেটা খরচ হয়ে যাওয়ার পরে নিজে থেকেই নেটওয়ার্ক ১ এমবিপিএস স্পিডে রূপান্তরিত হবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।


অ্যামাজন অডিবল

বাড়িতে আটকে থেকে বাচ্চারা গল্পের বই পড়তে চাইলে চিন্তা নেই। অ্যামাজন অডিবল-এর তরফে জানানো হয়েছে, শিশুদের এই সময় বিনামূল্যে অডিও বুকস শুনতে দেওয়া হবে। একটি পোস্ট মারফৎ সংস্থা জানিয়েছে, ‘যতদিন স্কুল বন্ধ থাকছে, ামরা খোলৈা রয়েছি।’

বন্ধ করুন