বাংলা নিউজ > ঘরে বাইরে > Gang steals cars to pay for leader’s chemo: দলের নেতার ক্যানসার, কেমোর খরচ চালাতে এক মাসে ২০টি গাড়ি চুরি করল শাগরেদরা

Gang steals cars to pay for leader’s chemo: দলের নেতার ক্যানসার, কেমোর খরচ চালাতে এক মাসে ২০টি গাড়ি চুরি করল শাগরেদরা

দলনেতার কেমোথেরাপির টাকা জোগাড় করতে একের পর এক গাড়ি চুরি স্যাঙ্গাতদের।  (নিজস্ব চিত্র)

Gang steals 20 cars to pay for leader’s chemotherapy: দলের নেতা ব্লাড ক্যানসারে আক্রান্ত। তাঁর কেমোথেরাপির খরচ চালাতে একের পর এক গাড়ি চুরি করলেন শাগরেদরা।

আইনের চোখে এটি পুরোদস্তুর অপরাধ। কিন্তু মানবিকতার নিরিখে একটি পুরোপুরি অপরাধ বলা যেতে পারে কি না, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। হালে এমনই এক ঘটনা ঘটেছে দিল্লিতে। এক দলের চার সদস্য মিলে এক মাসে চুরি করেছেন ২০টি গাড়ি। এই পর্যন্ত কাজটি অপরাধই বটে। কিন্তু তার পিছনে কাজ করেছে যে উদ্দেশ্য তা রীতিমতো করুণ। কী সেই ঘটনা।

দিল্লি পুলিশের সূত্রে জানা গিয়েছে, বেশ কয়েক বছর ধরে ব্লাড ক্যানসারে ভুগছেন দিল্লির আশিস ওরফে আসু। ২৯ বছরের আসুর চিকিৎসার জন্য দরকার বিপুল অর্থের কেমোথেরাপি থেকে বোন ম্যারো প্রতিস্থাপন— প্রতিটি কাজেই বিপুল টাকা খরচ হবে। আর সেই টাকা জোগাড় করতেই অপরাধের রাস্তা বেছে নেন তাঁর চার শাগরেদ। 

আসুর এই চার শাগরেদের মধ্যে একজন তাঁর তুতো ভাই লাকি। বাকি তিন জন হলেন সাফিক, মাজিল আলি এবং রাম সঞ্জীবন। এই তিন জন মিলে দিল্লি এবং তার আশপাশের এলাকা থেকে এক মাসের মধ্যে প্রায় ২০টি গাড়ি চুরি করেছেন। 

তবে এই তিন জনের বিরুদ্ধেই এর আগে নানা ধরনের অপরাধের রেকর্ড রয়েছে। গাড়ি চুরির অভিযোগও আছে তাঁদের বিরুদ্ধে। গাড়ি চুরির পরে, সেগুলিকে ভেঙেচুরে তার অংশ বিক্রি করার অভিযোগ রয়েছে এই দলের বিরুদ্ধে। আর সেখান থেকেই পুলিশের সন্দেহ হয়। এক মাসের মধ্যে এই বিপুল পরিমাণে গাড়ি চুরির কারণে বিষয়টি আরও বেশি করে পুলিশের নজরে আসে। আর তদন্ত চালিয়ে পুলিশ হাতেনাতে ধরতে পারে এই চার জনকে। 

তবে পুলিশের তরফে জানানো হয়েছে, হাসপাতালে থাকা আশিসকে গ্রেফতার করা হয়নি। তাঁর স্বাস্থ্যের কথা ভেবেই আপাতত তাঁকে নিষ্কৃতি দেওয়া হয়েছে। গত ৬ বছর ধরে ক্যানসারে আক্রান্ত আশিস। তাঁর বর্তমান অবস্থাও বেশ খারাপ। খুব দ্রুত তাঁকে বোন ম্যারো প্রতিস্থাপনের পরামর্শ দেওয়া হয়েছে। এর পাশাপাশি নিয়মমাফিক চলছে কেমোথেরাপি। দুটো মিলিয়ে প্রায় ১০ লক্ষের বেশি খরচ হতে পারে। আর সেই টাকা জোগাড় করতেই দলের বাকিরা শেষ পর্যন্ত গাড়ি চুরির রাস্তাতেই নেমেছেন। 

তবে এর বাইরে এই দলে আরও কয়েক জন আছেন বলেও ধারণা পুলিশের। সংবাদমাধ্যমকে জানিয়েছেন তাঁরা। অপরাধীদের জিজ্ঞাসাবাদ চলছে। আর দ্রুত দলের বাকিদের ধরতে পারা যাবে বলে মনে করছেন পুলিশ অফিসাররা। 

ঘরে বাইরে খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল 'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ ১০০ কেজির গাউন পরে মুম্বইয়ের রাজপথে উরফি! গাড়ির বদলে কীসে চড়ে ঘুরলেন শহর? টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে 'স্যার কোথায়?' বিয়ের পর প্রশ্ন শুনেই লজ্জায় লাল তাপসী Video: প্রচারের মাঝে ছোড়া হল পাথর! অন্ধ্রের CM জগনমোহন রেড্ডি আহত অন্ধ্রের মুখ্য়মন্ত্রীকে নিশানা করে পাথর, প্রচারে বেরিয়ে বিরাট বিপত্তি

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.