বাংলা নিউজ > ঘরে বাইরে > Encounter: যোগীরাজ্য়ে ফের এনকাউন্টার, ঘিরে ফেলল STF, গুলিতে নিকেশ গ্যাংস্টার অনিল

Encounter: যোগীরাজ্য়ে ফের এনকাউন্টার, ঘিরে ফেলল STF, গুলিতে নিকেশ গ্যাংস্টার অনিল

গ্য়াংস্টার অনিল দুজানাকে নিকেশ করল স্পেশাল টাস্ক ফোর্স। বৃহস্পতিবার বিকালে মিরাটে এই এনকাউন্টার। (PTI Photo)  (PTI)

পরপর এনকাউন্টার। এর আগে আতিক আহমেদের মৃত্যু হয়েছিল। এবার অনিল দুজানা। কে এই গ্য়াংস্টার? 

এস রাজু

ফের এনকাউন্টার। ফের মৃত্যু যোগীরাজ্য উত্তরপ্রদেশে। গ্য়াংস্টার অনিল দুজানাকে নিকেশ করল স্পেশাল টাস্ক ফোর্স। বৃহস্পতিবার বিকালে মিরাটে এই এনকাউন্টার।

অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল অফ ইউপি অমিতাভ ইয়াশ জানিয়েছেন, অনিল দুজানা ছিল ওয়ান্টেড ক্রিমিনাল। মিরাটের একটি গ্রামে আমাদের টিম তাকে ঘিরে ফেলেছিল। পালানোর জন্য দুজানা গুলি চালায়। পালটা গুলিতে মৃত্যু হয়েছে দুজানার। ইউপি এসটিএফের অ্যাডিশনাল সুপারিন্টেডেন্ট অফ পুলিশ ব্রিজেশ সিং ছিলেন এই টিমের নেতৃত্বে।

অনিল ছিলেন দুজানা গ্রামেরই বাসিন্দা। সব মিলিয়ে তার বিরুদ্ধে ৬৬টি মামলা ছিল। তার মধ্যে খুন, তোলাবাজি, খুনের চেষ্টা, গ্য়াংস্টার অ্য়াক্ট, আর্মস অ্য়াক্ট লাগু ছিল তার বিরুদ্ধে।

এনকাউন্টারের পরে দুজানাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে উল্লেখ করা হয় মৃত অবস্থায় আনা হয়েছে দুজানাকে।

এএসপি ব্রিজেশ সিং জানিয়েছেন তার কাছ থেকে দুটি পিস্তল পাওয়া গিয়েছে। কিছু ব্যাগ পাওয়া গিয়েছে তার কাছ থেকে। দুজানার সেই ব্যাগ ও গাড়ি পরীক্ষার জন্য ফরেনসিক টিম ডাকা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, সম্প্রতি জেল থেকে বেরিয়েছিল অনিল। তার খোজ করছিল পুলিশ। পুলিশ প্রথমে ফাঁদ পাতে। এরপর বিকাল তিনটে নাগাদ দেখা যায় একটি এসইউভি গাড়ি ঘুরছে গ্রামে। এসটিএফ গাড়িটিকে দাঁড়াতে বললে গাড়ির ভেতর থেকে গুলি চালানো হয়। এরপর পালটা গুলি চালায় এসটিএফ। তাতেই মৃত্যু হয় অনিলের।

পুলিশ জানিয়েছে, ২০০০ সাল থেকে অনিল এই অন্ধকার জগতে হাত পাকাতে শুরু করে। সেই সময় গ্য়াংস্টার সুন্দর ভাটির সঙ্গে সে কাজ করত। পশ্চিম উত্তরপ্রদেশে কার্যত ত্রাস হয়ে উঠেছিল সে। তোলাবাজি, খুন কোনও অভিযোগই বাকি ছিল না। এবার তাকেই নিকেশ করল এসটিএফ।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.