বাংলা নিউজ > ঘরে বাইরে > বিস্ফোরণস্থল থেকে গ্যাস বেরতে শুরু করল, আতঙ্কে মানুষ, ঘটনাস্থলে দমকল

বিস্ফোরণস্থল থেকে গ্যাস বেরতে শুরু করল, আতঙ্কে মানুষ, ঘটনাস্থলে দমকল

ঢাকার মগবাজারে বিস্ফোরণ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্টেশন অফিসার ইউনুস আলির নেতৃত্বে আজ রবিবার ঘটনাস্থলে গিয়ে কাজ করছে।

কয়েকদিন আগেই বিস্ফোরণে কেঁপে উঠেছিল ঢাকার মগবাজার। এবার সেই রাজধানীর মগবাজারের বিস্ফোরণস্থল থেকে গ্যাস বের হতে দেখা গেল। আর তাতেই ছড়াল তীব্র আতঙ্ক। ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্টেশন অফিসার ইউনুস আলির নেতৃত্বে আজ রবিবার ঘটনাস্থলে গিয়ে কাজ করছে। এই বিষযে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের উপপরিচালক দিনমণি শর্মা জানান, মগবাজারে বিস্ফোরণ যেখানে হয়েছিল সেখান থেকে গ্যাস বেরোচ্ছে। তাই ওখানে দমকলকে পাঠানো হয়েছে।

আবার কিছুদিন আগে তিতাস গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক আলি ইকবাল মহম্মদ নুরুল্লাহ জানান, বিস্ফোরণে বিধ্বস্ত ভবন এবং দু’‌পাশের ভবনে তিতাসের কোনও গ্যাস সংযোগ নেই। এমনকী ফায়ার সার্ভিস ভবনে যে গ্যাসলাইনের অস্তিত্ব মিলেছিল সেটি অচল। তবে আজ এই বিস্ফোরণের জায়গায় গ্যাস বেরোনোর খবর প্রকাশ্যে আসতেই আবার আতঙ্ক ছড়ায় মানুষের মনে।

উল্লেখ্য, গত ২৭ জুন সন্ধ্যা সাড়ে ৭টায় মগবাজারে তিনতলা একটি ভবনে বিস্ফোরণ ঘটে। সেই ঘটনায় ১১ জন মারা যান। আহত হয়েছেন ভবনটির আশপাশের শতাধিক মানুষ। এই ঘটনায় আহত পাঁচজন এখনও হাসপাতালে চিকিৎসাধীন। বিস্ফোরণের ঘটনায় ২৯ জুন মামলা করে রমনা থানার পুলিশ। এখান থেকে প্রচুর দাহ্য পদার্থ মিলেছিল। যার জেরে ছড়িয়ে পড়েছিল আগুন।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

২ মার্চ অবধি ভাগ্যবান থাকবে ৩ রাশি, শুক্রর কৃপায় প্রেমজীবনে আসবে সুখ, বাড়বে বৈভব BJPকে আটকাতে সন্দেশখালিতে রাজনৈতিক ১৪৪ ধারা জারি হয়েছে: সুকান্ত বেলিবাম্প নিয়ে মারামারি! আর্টিকেল ৩৭০ শনিবার ব্যবসা করে ৭.৫ কোটির, ২ দিনের আয় কত 'জিম্বাবর' বলে বিদ্রুপ, দর্শকদের জলের বোতল ছুঁড়ে মারতে গেলেন বাবর আজম- ভিডিয়ো আপত্তি তুলে নিয়েছে কেন্দ্র, ফের চালু বিশেষভাবে সক্ষমদের জন্য রাজ্যের পোর্টাল বিয়ের আসরে গিয়ে মত বদল করা প্রতারণা নয়, রায় সুপ্রিম কোর্টের শুধু খাবারের স্বাদই বাড়ায় না, চমৎকার গুণ রয়েছে কারি পাতায়! খেলে কী কী লাভ হয় একের পর এক তৃণমূল নেতাকে ফোন করে পদের টোপ, প্রতারণায় হাত পাকিয়েছিলেন অঞ্জন ন্যায় যাত্রায় শ্বশুরবাড়ি মোরাদাবাদে প্রিয়াঙ্কা গান্ধী, দিলেন বিশেষ বার্তা T20-WC-য়ে IND vs PAK ম্যাচের টিকিট পেতে উন্মাদনা তুঙ্গে! চাহিদা বাড়ল ২০০ শতাংশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.