বাংলা নিউজ > ঘরে বাইরে > গৌতম গম্ভীরকে খুনের হুমকি ISIS-কাশ্মীরের, অভিযোগ দায়ের দিল্লি পুলিশে
গৌতম গম্ভীর (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)
গৌতম গম্ভীর (ছবি সৌজন্যে পিটিআই) (PTI)

গৌতম গম্ভীরকে খুনের হুমকি ISIS-কাশ্মীরের, অভিযোগ দায়ের দিল্লি পুলিশে

  • দিল্লির রাজেন্দ্রনগর থানা ও জেলা ডিসিপির কাছে অভিযোগ জানিয়েছেন গম্ভীর।

আইএসআইএস কাশ্মীর নামক সংগঠনের থেকে খুনের হুমকি পেয়েছেন বলে জানালেন প্রাক্তন ক্রিকেটার তথা বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। এই হুমকির প্রেক্ষিতে দিল্লির রাজেন্দ্রনগর থানা ও জেলা ডিসিপির কাছে অভিযোগ জানিয়েছেন গম্ভীর। জানা গিয়েছে খুনের হুমকি দিয়ে ইমেল পাঠানো হয় গম্ভীরকে। অভিযোগ পেয়ে সেই মেলের আইপি অ্যাড্রেস খুঁজে বের করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

পুলিশের কাছে পূর্ব দিল্লির বিজেপি সাংসদ অভিযোগ করেন যে তাঁর পাশাপাশি তাঁর পরিবারেরও ক্ষতি করার হুমকি দেওয়া হয়েছে মেলে। এই ঘটনার প্রেক্ষিতে মধ্য দিল্লির ডিসিপি শ্বেতা চৌহান জানান, আপাতত গম্ভীরের বাড়ির বাইরে নিরাপত্তা বাড়ানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

বিজেপি সাংসদ পাকিস্তান থেকে পরিচালিত সীমান্তপার সন্ত্রাসবাদের বিষয়ে চিরকালই সোচ্চার। এই বছরের ফেব্রুয়ারিতে, গম্ভীর বলেছিলেন যে সীমান্ত সন্ত্রাসের ইস্যু শেষ না হওয়া পর্যন্ত পাকিস্তানের সাথে কোনও ধরণের সম্পর্ক থাকা উচিত না। তিনি যোগ করেন যে ভারতীয় সেনাদের জীবন অন্য যেকোনও কিছুর চেয়ে বেশি গুরুত্বপূর্ণ। গত বছর, গম্ভীর জম্মু ও কাশ্মীর এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সম্পর্কে নিয়ে করা মন্তব্যের জন্য পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদির নিন্দাও করেছিলেন।

বন্ধ করুন