বাংলা নিউজ > ঘরে বাইরে > Gay man kills partner: শরীর চাইত পাড়ার ভাইপো, কুপিয়ে খুন করল ৫৯-এর কাকু, সমকামী সম্পর্কের জের

Gay man kills partner: শরীর চাইত পাড়ার ভাইপো, কুপিয়ে খুন করল ৫৯-এর কাকু, সমকামী সম্পর্কের জের

অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। প্রতীকী ছবি (HT_PRINT)

পুলিশ সোমবার জানিয়েছে,অভিযুক্ত ব্যক্তি অত্যন্ত রেগে ছিলেন যুবকের উপর। এর আগে তিনি যুবকের পরিবারকে গোটা বিষয়টি নিয়ে নালিশ জানান। তিনি অভিযোগ করেছিলেন তার সঙ্গে ওই যুবক ব্ল্যাকমেলিং করছে।

ভয়াবহ ঘটনা গুজরাটে। এক ব্য়ক্তি তার পুরুষ সঙ্গীকে কুড়ুল দিয়ে খুন করেছে বলে অভিযোগ। শারীরিক সম্পর্ক করার জন্য় তাকে চাপ দেওয়া হত। এরপরই রাগে সঙ্গীকে নৃশংসভাবে খুন করা হয়েছে বলে অভিযোগ। গত ৮ জানুয়ারি এই ভয়াবহ ঘটনা ঘটে। এদিকে ওই সঙ্গী নিখোঁজ ছিলেন। তারপরই এই ঘটনা সামনে আসে। এদিকে তাকে খুন করে ওই বয়স্ক ব্যক্তি মাটি খুঁড়ে চাপা দিয়ে দেয় বলে অভিযোগ। প্রায় দেড় ফুট গভীর গর্ত করে সেখানে পুঁতে দেওয়া হয় বলে অভিযোগ। সমকামী সম্পর্কের পরিণতিতে এই খুন বলে মনে করা হচ্ছে।

হালোল পুলিশ ৩৪ বছর বয়সী ওই ব্যক্তির দেহ খুঁড়ে বের করেছে। পুলিশ জানিয়েছে, রবিবার রাতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

একটি ইংরেজি সংবাদমাধ্যমের রিপোর্ট অনুসারে অভিযুক্ত ব্য়ক্তি অভিযোগ জানিয়েছে, শারীরিক সম্পর্ক করার জন্য তাকে বার বার চাপ দেওয়া হত। এর জেরে তিনি রেগে গিয়েছিলেন।

পুলিশ সোমবার জানিয়েছে,অভিযুক্ত ব্যক্তি অত্যন্ত রেগে ছিলেন যুবকের উপর। এর আগে তিনি যুবকের পরিবারকে গোটা বিষয়টি নিয়ে নালিশ জানান। তিনি অভিযোগ করেছিলেন তার সঙ্গে ওই যুবক ব্ল্যাকমেলিং করছে। কিন্তু তারপরেও তার কথা কেউ কানে তুলতেন না।

এরপরই তাকে খুনের ছক কষা হয়। একটি নির্জন জায়গায় তাকে ডেকে নিয়ে যাওয়া হয়। তারপরই এই ভয়ঙ্কর কান্ড। এদিকে ওই যুবক নিখোঁজ ছিলেন কয়েকদিন। এনিয়ে মিসিং ডায়রিও করা হয়েছিল।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তির কাছে ওই যুবকের ফোনটি ছিল। কিন্তু ফোনটি সে সুইচড অফ করে রেখেছিল। বার বার সে অবস্থান বদলাচ্ছিল। এদিকে সে তদন্তকারীদের বার বার বিভ্রান্ত করে জানায় যুবক বেঁচে রয়েছে। এদিকে একটি সময় ঘটনাচক্রে যুবকের ফোনে ডায়াল করে ফেলে ওই ব্যক্তি। তারপরই তাকে ধরে ফেলে পুলিশ। দেখা যায় ফোনটি অভিযুক্তের কাছেই রয়েছে।

এদিকে নৃশংস এই খুনের ঘটনার পেছনে অন্য় কোনও কারণ রয়েছে কি না সেটাও পুলিশ দেখছে। পাশাপাশি এই খুনের ঘটনায় অন্য কেউ যুক্ত কি না সেটাও দেখা হচ্ছে। মৃতের বয়স ৩৪ বছর। অভিযুক্তের বয়স ৫৯। কাছাকাছি জায়গায় তাদের বাড়ি। পুলিশকে সে নানাভাবে তদন্তে সহায়তা করার কথা জানিয়েছিল। এভাবেই সে তদন্তকারীদের বিভ্রান্ত করার চেষ্টা করে। কিন্তু শেষ রক্ষা হল না। তাকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ।

 

ঘরে বাইরে খবর

Latest News

১০০০০ ফ্রেশারকে চাকরি ভারতের এই IT সংস্থার,নিয়োগ আরও ৩০০০০! প্যাকেজে মুখ হবে হাঁ রাজ্য নয়, দুর্নীতির জন্য বেশি দায়ি কেন্দ্র, মত মানুষের, চমকে দেওয়া তথ্য সমীক্ষায় অরেঞ্জ ক্যাপের রেসে পন্ত ও রাহুল বড় জাম্প, বেগুনি টুপির দৌড়ে সেরা পাঁচে খলিল রসগোল্লার মতো মোলায়েম হোক জীবন! প্রিয়জনদের আজই নববর্ষের শুভেচ্ছা জানান এভাবে মোবাইল ব্যবহারকারীদের মাথায় পড়বে হাত, এক লাফে ১৫-১৭% বাড়বে ট্যারিফ ‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.