বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi University: ডেটিং অ্যাপে পরিচয়, ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়ে হেনস্থা, আতঙ্কে ঝাঁপ সমকামী ছাত্রের

Delhi University: ডেটিং অ্যাপে পরিচয়, ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়ে হেনস্থা, আতঙ্কে ঝাঁপ সমকামী ছাত্রের

দিল্লি বিশ্ববিদ্যালয়।

ওই ছাত্র দিল্লি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের পড়ুয়া। কয়েকদিন আগে দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসের এক ব্যক্তির সঙ্গে ডেটিং অ্যাপে তাঁর পরিচয় হয়। সেই মতোই বেশ ভালো বন্ধুত্ব হয়ে যায় তাঁদের। এরপর ওই ছাত্র ব্যক্তির সঙ্গে দেখা করার জন্য ছাত্রাবাসে যান। 

ডেটিং অ্যাপে পরিচয় হওয়া এক ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সমকামী ছাত্র। তাতেই ঘটল মর্মান্তিক ঘটনা। যৌন পছন্দ নিয়ে হেনস্থার ভয়ে ছাত্রাবাসের চারতলা থেকে ঝাঁপ দিল ছাত্র। ঘটনাটি উত্তর পশ্চিম দিল্লির মুখার্জি নগর এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই পুলিশ ওই ছাত্রকে হেনস্তার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে। বর্তমানে দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ওই ছাত্র।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ছাত্র দিল্লি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের পড়ুয়া। কয়েকদিন আগে দিল্লি বিশ্ববিদ্যালয়ের ছাত্রাবাসের এক ব্যক্তির সঙ্গে ডেটিং অ্যাপে তাঁর পরিচয় হয়। সেই মতোই বেশ ভালো বন্ধুত্ব হয়ে যায় তাঁদের। এরপর ওই ছাত্র ব্যক্তির সঙ্গে দেখা করার জন্য ছাত্রাবাসে যান। সেখানে গেলেই কয়েকজন ছাত্র তাঁকে আটকে দেয়। এরপর যৌন পছন্দ নিয়ে তাঁকে অট্টহাস্য করার পাশাপাশি হেনস্থা করে। পরে আতঙ্কে ওই ছাত্র ছাত্রাবাসের চারতলা থেকে ঝাঁপ দেয়। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় প্রথম তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাঁকে নিয়ে যাওয়া হয় দিল্লির এলএনজিপি হাসপাতালে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল। এই ঘটনায় পুলিশ ১৮ এবং ২২ বছরের দুই যুবককে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে রাত পৌনে ৩টে নাগাদ ওই ছাত্র ছাত্রাবাস থেকে ঝাঁপ দেন। তাঁর আশঙ্কা ছিল তাঁকে খুন করা হতে পারে। আহত ছাত্র তিনজনের নাম বলতে পেরেছে। তার মধ্যে দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হরিয়ানার বাসিন্দা। বাকি ১ জনের খোঁজ চালানো হচ্ছে বলে পুলিশের তরফে জানানো হচ্ছে।

ঘরে বাইরে খবর

Latest News

হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে শেষবেলায় ঝড়, ধীরাজের ম্যাজিকে তৃতীয় হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারতীয় পুরুষরা আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ২৬ জুলাইয়ের রাশিফল তিলকের চোটই ভাগ্য খুলে দিয়েছে- রিয়ান পরাগকে লঙ্কা সফরের স্কোয়াডে রাখার কারণ ফাঁস পর্দায় চুমু খেলেই স্ত্রীকে বিশেষ উপহার দিতেন ইমরান! কী সেটা? কেন বন্ধ করলেন মমতার বিরুদ্ধে মানহানির মামলায় ১১ কোটি দিতে হবে, দাবি করলেন রাজ্যপাল বরাবরের মতো দীপাবলিতেই আসছে সিংঘম এগেন? আভাস দিয়ে কী জানালেন রোহিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.