বাংলা নিউজ > ঘরে বাইরে > পদ্মায় ধরা পড়ল ২১ কেজির 'রাজা' কাতলা, দাম একেবারে চমকে ওঠার মতো

পদ্মায় ধরা পড়ল ২১ কেজির 'রাজা' কাতলা, দাম একেবারে চমকে ওঠার মতো

বিশাল আকৃতির কাতলা মাছ এর আগেও ধরা পড়েছে বিভিন্ন নদী থেকে। ফাইল ছবি ফেসবুক

সূত্রের খবর,রাজবাড়়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় পদ্মানদীতে জাল ফেলে ধরা পড়েছে এই বিশাল আকৃতির মাছ। ইসহাক সর্দার নামে এক মৎস্য়জীবীর জালে ধরা পড়ে এই বড় সাইজের মাছটি। মাছটি ধরার পড়েই অত্যন্ত খুশি ওই মৎস্যজীবী।

এক কেজি, দু কেজি নয় একেবারে ২১ কেজির কাতলা মাছ ধরা পড়ল পদ্মা নদী থেকে। মঙ্গলবার ভোরে এক মৎস্য়জীবীর জালে ধরা পড়েছে এই বিশাল আকৃতির কাতলা মাছ। কার্যত একেবারে রাজা কাতলা। লেজটা একেবারে দেখার মতো। একেবারে নধর সাইজের ওই মাছ।

বাংলাদেশের একটি সংবাদমাধ্যম সূত্রে খবর, গত কয়েকদিন ধরেই নদীতে মাছ ভালোই উঠছিল। জাল ফেললেই উঠে আসছিল মাছ। তবে বেশিরভাগ ক্ষেত্রেই পাঙাস মাছ উঠছিল জালে। কিন্তু ভাগ্য সহায় ছিল এদিন। আচমকাই জালে ওঠে ওই বিশাল সাইজের কাতলা মাছ। মাছটিকে টেনে তুলতেই কার্যত ঘাম ছুটে যায় মৎস্যজীবীর।

সূত্রের খবর,রাজবাড়়ির গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরিঘাট এলাকায় পদ্মানদীতে জাল ফেলে ধরা পড়েছে এই বিশাল আকৃতির মাছ। ইসহাক সর্দার নামে এক মৎস্য়জীবীর জালে ধরা পড়ে এই বড় সাইজের মাছটি। মাছটি ধরার পড়েই অত্যন্ত খুশি ওই মৎস্যজীবী। 

এরপর তিনি আর দেরি করেননি। ওই মাছ নিয়ে তিনি চলে আসেন স্থানীয় বাজারে। সেখান মাছ দেখতে কার্যত ভিড় জমে যায়। এরপর ওই মাছটির দাম ওঠে কেজি প্রতি ১৩৫০ টাকা করে। সব মিলিয়ে মাছটির দাম উঠেছে ২৮ হাজার ৩৫০ টাকা। ব্যবসায়ী মহম্মদ চান্দু মোল্লা এই মাছটি কিনেছেন।

এদিকে এর আগে বাংলাদেশে সবথেকে কত কেজি সাইজের কাতলা ধরা পড়েছে তা নিয়েও চর্চা চলছে পুরোদমে।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ক্যাটের প্রাক্তন প্রেমিক ও স্বামীর মধ্যে এত্ত ভাব! বনশালির পার্টির ভাইরাল দৃশ্য ৩ কোটির সোনায় মোড়া কেক কেটে ৩০-এ পা উর্বশীর, জন্মদিনে জুটল কটাক্ষ ‘‌মা–বোনেদের আবেদনেই বেড়েছে লক্ষ্মীর ভাণ্ডারের টাকা’‌, বিজেপিকে তোপ অভিষেকের ২০২৪ লোকসভা ভোটের আগে মোদীর শেষ ‘মন কি বাত’-এ উঠল কোন কোন প্রসঙ্গ? আল্লুর ছেলে শাহরুখে ‘লুটপুট গায়া’, মুগ্ধ বাদশা চ্যালেঞ্জ দিলেন আব্রাম-সুহানাদের কেরালার জয়ে বিশাল লাভ মোহনবাগানের! কত নম্বরে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট তালিকা WPL 2024: দুরন্ত হরমনপ্রীত! টানা দ্বিতীয় ম্যাচে জয় পেল মুম্বই ইন্ডিয়ান্স লোকসভা ভোটের আগে INLDর হেভিওয়েট নেতা খুন! রিয়ানায় SUV টার্গেট করে গুলি শুভেন্দু অধিকারীকে সরাসরি চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক বন্দ্যোপাধ্যায় IND vs ENG: প্রত্যেক ইনিংসে নতুন ওপেনিং বোলার! এর আগে এমনটা ঘটেছিল মাত্র তিনবার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.