বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রেমিকের জন্মদিন পালনের জন্য বাড়ি থেকে গয়নাচুরি তরুণীর, তারপরই আসল ধমাকা…

প্রেমিকের জন্মদিন পালনের জন্য বাড়ি থেকে গয়নাচুরি তরুণীর, তারপরই আসল ধমাকা…

জন্মদিন পালনের জন্য গয়নাচুরি তরুণীর (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

পুলিশ তদন্তে নেমে জানতে পারে ওই তরুণীয় বয়ফ্রেন্ডের বয়স ১৮ বছর। তার সঙ্গেই সে জন্মদিন পালন করতে চেয়েছিল। মানপাড়া এলাকার একটি সোনার দোকানে সে গয়না বিক্রি করেছিল। সব মিলিয়ে ৫৩ হাজার টাকায় ওই গয়না বিক্রি করেছিল প্রেমিক যুবক।

বয় ফ্রেন্ডের সঙ্গে জন্মদিন উদযাপন করবেন এক তরুণী। কিন্তু টাকা কোথায় পাওয়া যাবে? অবশেষে সমস্যার সমাধান! মহারাষ্ট্রের থানে পুলিশের দাবি, দুজনের জন্মদিন পালনের জন্য ওই তরুণী নিজের বাড়ি থেকেই গয়নাগাটি চুরি করে ফেলে। তারপর সেই গয়না সে প্রেমিকের হাতে তুলে দেয়। এদিকে নিজেদের বাঁচানোর জন্য ওই তরুণী এক নাবালক বন্ধুর ঘাড়ে দোষ চাপিয়ে দেয়। বুধবার অ্যাসিস্ট্যান্ট কমিশনার অফ পুলিশ নীলেশ সোনাওয়ানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানিয়েছেন।

৭ জানুয়ারি ওই তরুণী পুলিশের কাছে অভিযোগ জানান যে তার প্রেমিক তার অশ্লীল ছবি তুলে টাকার জন্য ব্ল্যাকমেইল করছে। সেকারণে তিনি বাধ্য হয়ে গয়না চুরি করে তার হাতে দিয়েছে। ওই তরুণী পুলিশকে একথা জানিয়েছিলেন।

এরপর পুলিশ তদন্ত এগিয়ে নিয়ে যেতে থাকে। তখন দেখা যায় আসলে তরুণী যার হাতে গয়না তুলে দিয়েছে বলে জানিয়েছে সেটা সত্যি নয়। তার আসল প্রেমিক অন্য যুবক। তাকে বাঁচানোর জন্য সে তার অন্য বন্ধুর ঘাড়ে দোষ চাপিয়ে দিয়েছিল। এনিয়ে নানা গল্প ফেঁদেছিল সে।

এদিকে ওই যুবক প্রথমদিকে পুলিশকে বলেছিল সে গয়না সব বিক্রি করে দিয়েছে। তবে তদন্তে পুলিশ জানতে পারে যে দোকানে সে গয়না বিক্রি করেছে বলে জানিয়েছিল সেখানকার সিসি ক্যামেরার ফুটেজে তেমন কিছু জানা যায়নি।

এদিকে পরে পুলিশ তদন্তে নেমে জানতে পারে ওই তরুণীয় বয়ফ্রেন্ডের বয়স ১৮ বছর। তার সঙ্গেই সে জন্মদিন পালন করতে চেয়েছিল। মানপাড়া এলাকার একটি সোনার দোকানে সে গয়না বিক্রি করেছিল। সব মিলিয়ে ৫৩ হাজার টাকায় ওই গয়না বিক্রি করেছিল প্রেমিক যুবক। সেই টাকা দিয়েই তারা জন্মদিনের পার্টির আয়োজন করে।

এরপর পুলিশ ওই যুবককে গ্রেফতার করে। এরপর ওই সোনার দোকানের মালিককেও পুলিশ গ্রেফতার করে। সে জেনে বুঝে চুরির সামগ্রী কিনেছিল বলে অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে গোটা ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। পুলিশ ওই তরুণীর ভূমিকা খতিয়ে দেখছে।

বাড়িতে চুরি, চুরির সামগ্রী সংগ্রহ করা সহ নানা অভিযোগ আনা হয়েছে। সূত্রের অভিযোগ, বয়ফ্রেন্ডের জন্মদিন পালনের জন্য এভাবে বাড়ি থেকে গয়না চুরি করা, তারপর অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে দেওয়ার মতো চিত্রনাট্য তৈরি করা হয়েছিল। কিন্তু শেষরক্ষা হল না।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? পন্তের ক্যাপ্টেন্সি ও নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC-র কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে ১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল 'দাদু হওয়ার বয়সে এখনও...' গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, হলেন ট্রোল্ড ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো বিয়ের মরশুমে ২০% বেড়েছে চাহিদা, ৭ দিনে পঞ্চমবারের মতো কলকাতায় বাড়ল সোনার দাম ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.