বাংলা নিউজ > ঘরে বাইরে > Bengaluru Flood: বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডে মর্মান্তিক দুর্ঘটনা! জলমগ্ন শহরে বিদ্যুস্পৃষ্ট হয়ে মৃত ১
জলমগ্ন বেঙ্গালুরুতে মর্মান্তিক দুর্ঘটনা। প্রতীকী ছবি। (ANI Photo) (Shashidhar Byrappa)

Bengaluru Flood: বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডে মর্মান্তিক দুর্ঘটনা! জলমগ্ন শহরে বিদ্যুস্পৃষ্ট হয়ে মৃত ১

  • বেঙ্গালুরুর হোয়াইট ফিল্ড এলাকায় এই মর্মান্তিক মৃত্যুর খবর উঠে এসেছে। নিহত তরুণীর নাম অখিলা। সোমবার রাতে তিনি স্কুটি চালিয়ে বাড়ি ফিরছিলেন বলে জানা গিয়েছে। সেই সময়ই জলমগ্ন রাস্তায় তিনি নিয়ন্ত্রণ হারান। জলমগ্ন রাস্তায় হাতের সামনে এতটি বিদ্যুতের খুঁটিকে আশ্রয় নিতে গিয়েছিলেন তিনি। বিদ্যুতের খুঁটিকে আঁকড়াতেই তিনি বিদ্যুৎস্পষ্ট হয়ে মারা যান বলে খবর।

প্রবলভাবে জলমগ্ন বেঙ্গালুরু। বিভিন্ন জায়গায় জলমগ্ন সড়কে নৌকা নামিয়ে উদ্ধর কাজ চলছে। হাঁটু সমান জল পেরিয়ে কর্মস্থলে যেতে হচ্ছে শহরবাসীকে। এরই মধ্যে উঠে আসে এক হৃদয়বদারক খবর। জানা যায়, এক ২৩ বছরের তরুণী বেঙ্গালুরুর জলমগ্ন রাস্তায় বিদ্যুৎস্পৃষ্ট হয়, মুহূর্তে তাঁর মৃত্যু হয়।

জানা গিয়েছে, বেঙ্গালুরুর হোয়াইট ফিল্ড এলাকায় এই মর্মান্তিক মৃত্যুর খবর উঠে এসেছে। নিহত তরুণীর নাম অখিলা। সোমবার রাতে তিনি স্কুটি চালিয়ে বাড়ি ফিরছিলেন বলে জানা গিয়েছে। সেই সময়ই জলমগ্ন রাস্তায় তিনি নিয়ন্ত্রণ হারান। জলমগ্ন রাস্তায় হাতের সামনে এতটি বিদ্যুতের খুঁটিকে আশ্রয় নিতে গিয়েছিলেন তিনি। বিদ্যুতের খুঁটিকে আঁকড়াতেই তিনি বিদ্যুৎস্পষ্ট হয়ে মারা যান বলে খবর। প্রবল বর্ষণের ফলে ওই বিদ্যুতের খুঁটি বিপজ্জনক হয়ে পড়েছিল আগেই। আর তা অজান্তে ছুঁতেই এই ঘটনা ঘটে। 'ভারত বায়োটেক' -র ন্যাজাল ভ্যাকসিনের সুবিধার দিক কোনগুলি? একনজরে কিছু তথ্য

তড়িঘড়ি অসুস্থ তরুণীকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে হাসপাতালে চিকিৎসকরা জানান, তরুণীর মৃত্যু ততক্ষণে হয়ে গিয়েছে। প্রয়াত অখিলার পরিবার ঘটনা ঘিরে বেঙ্গালুরুর প্রশাসনকে দায়ী করেছে। বেঙ্গালুরুর বিদ্যুৎ পর্ষদকে তারা কাঠগড়ায় দাঁড় করিয়েছে এই ঘটনার জেরে। উল্লেখ্য, বেঙ্গালুরুর বিস্তীর্ণ এলাকা জলমগ্ন। তারই মাঝে কোথাও পানীয় জলের সরবরাহ স্তব্ধ , তো কোথাও বিদ্যুৎ বিপর্যয়। এদিকে, এই পরিস্থিতিতে তরুণীর মৃত্য়ু ঘিরে শোকের ছায়া এলাকায়।

 

 

 

 

 

 

 

বন্ধ করুন