বাংলা নিউজ > ঘরে বাইরে > Viral Video: রান্নাঘরে কাজ করতে করতে দুর্দান্ত সুরে 'পাসুরি' গাইলেন যুবতী

Viral Video: রান্নাঘরে কাজ করতে করতে দুর্দান্ত সুরে 'পাসুরি' গাইলেন যুবতী

ছবি: ইনস্টাগ্রাম (Instagram )

রান্নাঘরের কাজ করতে করতে খালি গলাতেই গান ধরেছেন ওই মহিলা। কিন্তু সেই গলাতেই মিষ্টি সুর। এমনভাবে ক্যাজুয়ালি গান করলেও যে তা এত সুন্দর হতে পারে, সেটাই ভাবতে পারছেন না নেটিজেনরা। স্বাভাবিকভাবেই দ্রুত ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো।

আপনি কি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী? সেক্ষেত্রে 'পাসুরি' গানটা কোনও রিল বা ভিডিয়োয় নিশ্চয় শুনে থাকবেন। পাকিস্তানি শিল্পী আলি শেঠি এবং শাই গিলের এই গান ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। কোক স্টুডিয়োর এই গানে মেতেছে আসমুদ্রহিমাচল। এবার সেই গান গেয়েই ভাইরাল হলেন এক যুবতী। রান্নাঘরে পেঁয়াজ কাটতে কাটতেই সাবলীল সুরে পাসুরি গাইতে দেখা গেল তাঁকে।

কোনও প্রস্তুতি নেই, মিউজিক নেই। রান্নাঘরের কাজ করতে করতে খালি গলাতেই গান ধরেছেন ওই মহিলা। কিন্তু সেই গলাতেই মিষ্টি সুর। এমনভাবে ক্যাজুয়ালি গান করলেও যে তা এত সুন্দর হতে পারে, সেটাই ভাবতে পারছেন না নেটিজেনরা। স্বাভাবিকভাবেই দ্রুত ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়ো।

গায়িকার নাম কী?

ভিডিয়োর যুবতীর নাম শালিনী দুবে। তিনি একজন সঙ্গীতশিল্পী ও পারফর্মার। ঝাড়খণ্ডের বাসিন্দা। তাঁর গান শুনেই বোঝা যায় যে তিনি বেশ প্রশিক্ষিত। শালিনী নিজেই তাঁর ইনস্টাগ্রামে ভিডিয়োটি শেয়ার করেছিলেন। গত ১৬ মে ভিডিয়োটি শেয়ার করেছিলেন তিনি। এখনও পর্যন্ত ৮৩ লক্ষেরও বেশি ভিউ এসেছে সেই ভিডিয়ো।

দেখুন সেই ভিডিয়ো:

শালিনীর নিজের ইউটিউব চ্যানেলও রয়েছে। সেখানেও নিয়মিত গানের ভিডিয়ো পোস্ট করেন তিনি।

পাকিস্তানি শিল্পী আলি শেঠি এবং শাই গিল পাসুরি গানটি গেয়েছিলেন। কোক স্টুডিয়োর সিজন ১৪-এর সবচেয়ে জনপ্রিয় গান এটি।

বন্ধ করুন