বাংলা নিউজ > ঘরে বাইরে > প্রতি মাসে বয়ফ্রেন্ডকে বেতন দেন মহিলা, করতে হয় এই সব কাজ
প্রতি মাসে বয়ফ্রেন্ডকে বেতন দেন মহিলা, করতে হয় সব কাজ। (ছবি সৌজন্য লাইভ হিন্দুস্তান)
প্রতি মাসে বয়ফ্রেন্ডকে বেতন দেন মহিলা, করতে হয় সব কাজ। (ছবি সৌজন্য লাইভ হিন্দুস্তান)

প্রতি মাসে বয়ফ্রেন্ডকে বেতন দেন মহিলা, করতে হয় এই সব কাজ

  • বয়ফ্রেন্ডকে কী কী কাজ করতে হয়?

প্রতি মাসে বয়ফ্রেন্ডকে ১৫ লাখ টাকার মতো বেতন দেন মহিলা। পরিবর্তে তাঁর কথা মতো কাজ করতে হয় বয়ফ্রেন্ডকে। করতে হয় বাড়ির যাবতীয় কাজ। ব্রিটেনের এমনই একটি কাহিনি সম্প্রতি সামনে এল। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সানকে উদ্ধৃত করে 'হিন্দুস্তান টাইমস' গ্রুপের 'লাইভ হিন্দুস্তান'-এর প্রতিবেদনে এমনই জানানো হয়েছে।

দ্য সানের প্রতিবেদন অনুযায়ী, জুলি নামে ওই মহিলার বয়স ৪৪। বয়ফ্রেন্ডের থেকে ১৫ বছরের বড় তিনি। সোশ্যাল মিডিয়ায় মহিলা জানিয়েছেন যে প্রতি মাসে বয়ফ্রেন্ডকে ১৫ লাখ টাকার (ভারতীয় মুদ্রার হিসাবে) মতো বেতন দেন। বয়ফ্রেন্ডের জন্য অনেক টাকাও খরচ করেন। যাতে বয়ফ্রেন্ডকে দিয়ে যে কোনও কাজ করিয়ে নিতে পারেন। 

বয়ফ্রেন্ডকে কী কী কাজ করতে হয়?

সোশ্যাল মিডিয়ায় ওই মহিলার পোস্টের ভিত্তিতে দ্য সানের প্রতিবেদনে জানানো হয়েছে, খাবার তৈরি করেন বয়ফ্রেন্ড। সেই দায়িত্ব তাঁকেই সঁপে দিয়েছেন মহিলা। বাড়ির সুইমিং পুল পরিষ্কার করেন যুবত। বাড়ির সব কাজই করতে হয়। বেতনের পাশাপাশি বয়ফ্রেন্ডের অন্য কিছু দরকার থাকলে তাও দেন বলে ওই মহিলা জানিয়েছেন। রিপোর্ট অনুযায়ী, ওই মহিলা অত্যন্ত ধনী। তাঁর নিজস্ব গাড়ি, বাংলো আছে। বেশিরভাগ সময় তাঁর বাড়িতে থাকেন বয়ফ্রেন্ড। 

ওই প্রতিবেদন অনুযায়ী, বয়ফ্রেন্ড সব কাজ করে দেন। গার্লফ্রেন্ড যা বলেন, তাই মেনে চলেন। তারইমধ্যে তাঁদের বয়সের পার্থক্য নিয়ে অনেকেই বাঁকা কথা শুনতে হয়। তাতে পাত্তা দেন না ওই তাঁরা।

বন্ধ করুন