বাংলা নিউজ > ঘরে বাইরে > মেয়েদের হস্টেলের বাথরুমে স্পাইক্যাম উদ্ধার! গ্রেফতার ডাক্তার-পুত্র, কোন সন্দেহ পুলিশের?
স্পাইক্যাম উদ্ধার হস্টেল থেকে।

মেয়েদের হস্টেলের বাথরুমে স্পাইক্যাম উদ্ধার! গ্রেফতার ডাক্তার-পুত্র, কোন সন্দেহ পুলিশের?

  • হস্টেলের বাথরুমের ভিতর শাওয়ারের কাছে ওই স্পাইক্যামটি লাগানো ছিল। এরপরই পুলিশের কাছে খবর যেতে কোলনগঞ্জ থানার পুলিশ শুরু করে খোঁজ খবর। উঠে আসে আশিস খারা নামে এক ব্যক্তির নাম। জানা যায় সে এলাকার এক নামি চিকিৎসকের পুত্র।

মহিলা হস্টেলে স্পাইক্যাম উদ্ধার ঘিরে প্রবল চাঞ্চল্য ছড়িয়েছে উত্তরপ্রদেশের প্রয়াগরাজে। ঘটনার জেরে এক চিকিৎসকের পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অভিযোগ, মহিলা হস্টেলের বাথরুমে স্পাইক্যাম লাগিয়ে সে বিভিন্ন দৃশ্য ফিল্মবন্দি করছিল। আর সেই সমস্ত দৃশ্যের ক্লিপ সে বিক্রি করেছে বলে পুলিশের সন্দেহ।

জানা গিয়েছে, ওই হস্টেলের বাথরুমের ভিতর শাওয়ারের কাছে ওই স্পাইক্যামটি লাগানো ছিল। এরপরই পুলিশের কাছে খবর যেতে কোলনগঞ্জ থানার পুলিশ শুরু করে খোঁজ খবর। উঠে আসে আশিস খারা নামে এক ব্যক্তির নাম। জানা যায় সে এলাকার এক নামি চিকিৎসকের পুত্র। এরপরই তাকে গ্রেফতার করে পুলিশ। এই ব্যক্তির কাছ থেকে ডিজিটাল ভিডিয়ো , রেকর্ডার, কম্পিউটারের নানান সামগ্রী উদ্ধার হয়েছে। আর তা থেকেই পুলিশের সন্দেহ, ওই স্পাইক্যামের ভিডিয়ো সে ফিল্ম ক্লিপ হিসাবে বাইরে বিক্রি করত। Video: ফুল দিয়ে বরের গাড়ি সাজানো এখন পুরনো! অভিনব ভাবনার সাজটি দেখুন

জানা গিয়েছে ধৃত আশিসের কাছ থেকে একটি ডায়ারিও উদ্ধার হয়েছে। সেই ডায়ারিতে ছিল বহু মহিলার ফোন নম্বর। এছাড়াও জানা যাচ্ছে, ধৃতের কাছ থেকে যে হার্ড ডিস্ক উদ্ধার হয়েছে একটি। সেখানে বহু মহিলার আপত্তিকর ছবি, ভিডিয়ো উঠে এসেছে। এর আগে, এক ৫৪ বছর বয়সী এক এরবিএনবি স্টাফকে এই একই কারণে গ্রেফতার করা হয়েছিল। সেখানেও স্পাইক্যামের ঘটনা ঘটেছিল। এদিকে, উত্তরপ্রদেশের প্রয়াগরাজের ঘটনায় এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। জৌনপুর, এলানগঞ্জের বিভিন্ন মহিলা কলেজের হোস্টেলে মহিলারা আতঙ্কে কাঁটা।

বন্ধ করুন