বাংলা নিউজ > ঘরে বাইরে > গোয়ায় তৃণমূলে যোগ কংগ্রেস মুখপাত্রের, দুই মাস আগেই শিবসেনা ছেড়েছিলেন এই নেত্রী
তৃণমূলে য়োগ রাখি প্রভুদেসাই নায়েকের (ছবি সৌজন্যে এএনআই/টুইটার)
তৃণমূলে য়োগ রাখি প্রভুদেসাই নায়েকের (ছবি সৌজন্যে এএনআই/টুইটার)

গোয়ায় তৃণমূলে যোগ কংগ্রেস মুখপাত্রের, দুই মাস আগেই শিবসেনা ছেড়েছিলেন এই নেত্রী

  • দুই মাস আগে শিবসেনা ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছিলেন রাখি। আর এরই মধ্যে কংগ্রেসে মোহভঙ্গ হল তাঁর। আর এবার তিনি যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে।

গোয়ায় কংগ্রেসে ভাঙন অব্যাহত। এবার গোয়ায় কংগ্রেসের মুখপাত্র দলবদল করে নাম লেখালেন তৃণমূল কংগ্রেসে। গোয়া প্রদেশ কংগ্রেস কমিটির মুখপাত্র রাখি প্রভুদেসাই নায়েক বুধবার তৃণমূল কংগ্রেসে যোগ দেন। গোয়ায় তৃণমূলের ইন-চার্জ তথা সাংসদ মহুয়া মৈত্রের হাত থেকে তৃণমূলের পতাকা হাতে তুলে নেন রাখি। তার আগে অবশ্য কংগ্রেসে নিজের পদ ছেড়ে সতাব্দী প্রাচীন দল ত্যাগ করেন রাখি। গোয়া প্রদেশ কংগ্রেস কমিটির সভাপতি গিরিশ চোদনকরকে নিজের পদত্যাগ পত্র পাঠান রাখি নায়েক।

দল ত্যাগের বিষয়টি টুইট করে রাখি লেখেন, ‘ভারী মন নিয়ে আমি জানাচ্ছি যে অনেক ভাবনা চিন্তার পর আমি কংগ্রেসের সঙ্গে আমার সফল ইনিংস শেষ করার সিদ্ধান্ত নিয়েছি। আমি গিরিশ চোদনকরকে নিজের পদত্যাগ পত্র পাঠিয়ে দিয়েছি।’ টুইটে নিজের পদত্যাগ পত্রের একটি ছবিও পোস্ট করেন রাখি। পদত্যাগ পত্রে রাখি অভিযোগ করেন, বর্তমানে কংগ্রেসের নেতৃত্ব উদ্দেশ্যহীন।

উল্লেখ্য, দুই মাস আগে শিবসেনা ছেড়ে কংগ্রেসে যোগ দিয়েছিলেন রাখি। আর এরই মধ্যে কংগ্রেসে মোহভঙ্গ হল তাঁর। আর এবার তিনি যোগ দিলেন তৃণমূল কংগ্রেসে। দল ছেড়ে রাখি অভিযোগ করেন, প্রিয়াঙ্কা গান্ধীর মতো জাতীয় নেতাদের বিরুদ্ধে কাজ করছেন কংগ্রেসের রাজ্য স্তরের নেতারা। তৃণমূলে যোগ দিয়ে রাখি দাবি করেন, গোয়ায় বিজেপি ঠেকাতে পারে একমাত্র তৃণমূলই।

বন্ধ করুন