বাংলা নিউজ > ঘরে বাইরে > আরও শক্তি বাড়াচ্ছে তৃণমূল, ‘মমতা দিদিকে’ সমর্থন গোয়ার নির্দল বিধায়কের
গোয়াতে ক্রমেই শক্তি বাড়াচ্ছে তৃণমূল (ছবিটি প্রতীকী সৌজন্য পিটিআই)
গোয়াতে ক্রমেই শক্তি বাড়াচ্ছে তৃণমূল (ছবিটি প্রতীকী সৌজন্য পিটিআই)

আরও শক্তি বাড়াচ্ছে তৃণমূল, ‘মমতা দিদিকে’ সমর্থন গোয়ার নির্দল বিধায়কের

  • প্রসাদ জানিয়েছেন, আমি দিদির নেতৃত্বকে সমর্থন জানাতে ও তাঁর দলকে শক্তিশালী করতে এখানে এসেছি।

গোয়াতে আগেই তৃণমূলে যোগ দিয়েছিলেন প্রাক্তন মুখ্য়মন্ত্রী লুইজিনহো ফ্যালেরিও। এবার শক্তিবৃদ্ধির নিরিখে আরও একধাপ এগিয়ে গেল তৃণমূল। গোয়ার নির্দল বিধায়ক তৃণমূলকে সমর্থনের কথা ঘোষণা করলেন। তবে তিনি এখনই তৃণমূলে যোগ দিচ্ছেন না। নির্দল বিধায়ক প্রসাদ গাওংকর জানিয়েছেন ২০২৪ সালে বিজেপিকে পরাস্ত করতে পারেন একমাত্র দিদি। মমতা দিদিকেই সমর্থন জানাচ্ছি। 

এদিকে সূত্রের খবর, প্রাথমিকভাবে বিজেপিকেই সমর্থন করেছিলেন প্রসাদ। পরে তিনি সমর্থন তুলে নেন। এর আগে তিনি কংগ্রেসের সঙ্গে ঘনিষ্ঠতার ইঙ্গিত দিয়েছিলেন। তাঁর প্রচুর অনুগামীও কংগ্রেসে যোগ দিয়েছিলেন। এদিকে বুধবার তিনি ঘোষণা করেছেন, তিনি তৃণমূলকেই সমর্থন করছেন। কিন্তু আনুষ্ঠানিকভাবে এখনই তিনি তৃণমূলে যোগ দিচ্ছেন না।

 

এদিন একটি প্রেস মিটে উপস্থিত ছিলেন তিনি। সেখানে তৃণমূল নেতা ডেরেক ও ব্রায়েন এবং লুইজিনহো ফ্য়ালেরিও উপস্থিত ছিলেন। প্রসাদ জানিয়েছেন, 'আমি দিদির নেতৃত্বকে সমর্থন জানাতে ও তাঁর দলকে শক্তিশালী করতে এখানে এসেছি। ২০১৭ সালে আমি বিধানসভা প্রবেশ করেছিলাম। কিন্তু আমি কোনও পরিবর্তন আনতে পারিনি। পারিক্করকে সমর্থন করেও পুরো সময় নষ্ট করেছি। গোটা দেশ জুড়ে, গোয়া জুড়ে কী হচ্ছে তা তো দেখতেই পারছেন। এসবের পরিবর্তন দরকার। ২০২৪এ  দিদিই একমাত্র পারবেন।' তবে তিনি যোগ না দিলেও তাঁর ভাই সন্দেশ গায়োংকর সহ কয়েকজন অনুগামী তৃণমূলে যোগ দিয়েছেন।

 

 

বন্ধ করুন