বাংলা নিউজ > ঘরে বাইরে > Goa: তীব্র ডামাডোল গোয়া কংগ্রেসের অন্দরে! BJP-তে যোগ দেবেন ৫ Congress বিধায়ক?

Goa: তীব্র ডামাডোল গোয়া কংগ্রেসের অন্দরে! BJP-তে যোগ দেবেন ৫ Congress বিধায়ক?

১১জন কংগ্রেস বিধায়কের মধ্যে ১০জন এমএলএকে নিয়ে মিটিং করলেন কংগ্রেস পর্যবেক্ষক দীনেশ গুন্ডু রাও। (HT FILE PHOTO.) (HT_PRINT)

সূত্রের খবর গোয়ায় এখন কংগ্রেস দুভাগে বিভক্ত। পাঁচজন বিধায়কের দল বিজেপিতে যোগ দেওয়ার জন্য় একেবারে তৈরি হয়ে রয়েছে। অন্য শিবিরে রয়েছে ৬জন কংগ্রেস বিধায়ক। তাঁরা এই বিজেপিতে যাওয়া আটকাতে মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

গোয়া কংগ্রেসের অন্দরে একেবারে ডামাডোল পরিস্থিতি। আটজন কংগ্রেস বিধায়ক বিজেপিতে যোগ দিতে পারেন বলে জল্পনা ছড়িয়েছে। সন্ধ্যায় কংগ্রেসের তরফে একটি প্রেস মিট করা হয়। সেখানে দেখা যায় পাঁচজন বিধায়ক উপস্থিত। অপর একজন অসুস্থ বলে কংগ্রেসের তরফে জানানো হয়।

তবে কংগ্রেস নেতা দীনেশ গুন্ডু রাও জানিয়েছেন, আমাদের দলকে দুর্বল করার জন্য দুজন নেতা বিজেপির সঙ্গে হাত মিলিয়ে চক্রান্ত করছে। আমাদের মধ্যে ফাটল ধরানোর চেষ্টা করছে।

দিগম্বর কামাত এই ষড়যন্ত্রের মূল নায়ক বলে কংগ্রেসের তরফে চিহ্নিত করা হয়েছে। বিজেপির কাছ থেকে ক্ষমতার স্বাদ পাওয়ার জন্য় তিনি এই চক্রান্ত করছেন বলে কংগ্রেসের অভিযোগ।

কংগ্রেস নেতা দীনেশ গুন্ডু রাও জানিয়েছেন,আমরা দুজনের বিরুদ্ধে পদক্ষেপ নিচ্ছি। লোবোকেও বিরোধী দলনেতার পদ থেকে সরানো হচ্ছে।

সূত্রের খবর গোয়ায় এখন কংগ্রেস দুভাগে বিভক্ত। পাঁচজন বিধায়কের দল বিজেপিতে যোগ দেওয়ার জন্য় একেবারে তৈরি হয়ে রয়েছে। অন্য শিবিরে রয়েছে ৬জন কংগ্রেস বিধায়ক। তাঁরা এই বিজেপিতে যাওয়া আটকাতে মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কংগ্রেসেরর মুখ্য সচেতক কার্লোস ফেরাইরা জানিয়েছেন, যখন একটি গুজব ছড়িয়েছে তখনি আমরা ব্যবস্থা নিয়েছি।কিন্তু আমরা একসঙ্গে বসতে চেয়েছিলাম। বাস্তব পরিস্থিতিটা কী সেটাই আমরা জানতে চাইছি।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালিবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হননি শেখ শাহজাহান, জানালেন ADG চার বছরে মাত্র একবারই জন্মদিন পালন করার সুযোগ! কোন কোন নামজাদা মানুষের জন্ম ২৯ ফেব্রুয়ারি ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.