বাংলা নিউজ > ঘরে বাইরে > Goa tourist attack: ধূমপান করাকে কেন্দ্র করে গোয়ায় পর্যটকদের উপর হামলা, রক্তাক্ত

Goa tourist attack: ধূমপান করাকে কেন্দ্র করে গোয়ায় পর্যটকদের উপর হামলা, রক্তাক্ত

গোয়া পর্যটকদের উপর হামলা। ইনস্টাগ্রাম। 

ভয়াবহ ঘটনা গোয়ায়। পর্যটকদের উপর হামলা। মুখ খুললেন গোয়ার মুখ্যমন্ত্রী। 

জি ডিসুজা

গোয়ার আঞ্জুয়ানাতে ধূমপান করাকে কেন্দ্র করে তুমুল গণ্ডগোল। তার জেরে পুলসাইড রিসর্টে একদল পর্যটকের উপর হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। তারা সকলেই দিল্লির বাসিন্দা। গোয়াতে বেড়াতে গিয়েছিলেন তারা। তাদের উপরেই ধারালো অস্ত্র নিয়ে হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। গত ৫ মার্চের ঘটনা। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে সেই ঘটনার কথা শেয়ার করেছেন এক পর্যটক। ঠিক কী হয়েছিল সেই ঘটনাটি?

পুলিশ সূত্রে খবর, পর্যটকরা ওই রিসর্টে হুক্কা খাচ্ছিলেন। এনিয়ে রিসর্টের ওয়েটারের সঙ্গে তাদের বচসা বেঁধে যায়। আসলে ওয়েটার তাদের বলেছিলেন এটা নন স্মোকিং এরিয়া। এখানে ধূমপান করা যায়। ধূমপান বন্ধ করার জন্য তারা অনুরোধ করেছিলেন। আর তা নিয়েই বচসার সূত্রপাত। 

এদিকে ওই পর্যটকদের সঙ্গে ওয়েটারের বচসা চরমে ওঠে। পরে রিসর্টের ম্যানেজার গন্ডগোল থামাতে আসেন। 

এরপরই একটি ভিডিয়ো সামনে আসে। সেখানে দেখা যায় পর্যটকদের সঙ্গে রিসর্টের রিসেপশনিস্টের তুমুল বচসা হচ্ছে। এরপর পর্যটকরা বলতে শুরু করেন, তারাই এখানকার রাজা। 

তদন্তকারীরা জানিয়েছেন, রিসর্টের বাইরে ফের পর্যটকদের সঙ্গে ওয়েটারের দেখা হয়েছিল। সেখানে ফের তাদের মধ্যে বচসা বাঁধে। পুলিশ জানিয়েছে, স্থানীয় ওয়েটারের সঙ্গে পর্যটকদের ঝামেলা হচ্ছে দেখে কয়েকজন স্থানীয় বাসিন্দা এগিয়ে আসেন। তারাও ওই ঝামেলায় জড়িয়ে পড়েন। স্থানীয় ওয়েটারকে ঘুঁষি মেরেছিলেন এক পর্যটক। এটা দেখে আর মাথা ঠিক রাখতে পারেননি অন্যান্য়রা। একজন বেল্ট খুলে পর্যটককে পেটাতে শুরু করেন। অপর একজন ট্যাক্সি চালক ছুরি বের করে এক পর্যটকের উপর ঝাঁপিয়ে পড়েন। এর জেরে তিনি রক্তাক্ত হন। 

এদিকে রিসর্টের ম্যানেজার এনিয়ে মিডিয়ার সঙ্গে কথা বলতে চাননি। তিনি জানিয়েছেন, মিডিয়াতে যেটা বলা হচ্ছে একজন ওয়েটারকে কাজ থেকে বরখাস্ত করা হয়েছে। তেমন কিছু হয়নি। এই ঘটনায় কোনও স্টাফকে কাজ থেকে বসানো হয়নি। 

গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ শাওয়ান্ত জানিয়েছেন, উভয় পক্ষ থেকেই উসকানিমূলক কথাবার্তা ছিল। তিনি জানিয়েছেন, প্রথমে  টুরিস্ট ও ওয়েটারের মধ্য়ে ঝামেলা হয়েছিল। পরে ওই পর্যটক পাথর দিয়ে ওয়েটারকে আঘাত করার চেষ্টা করেছিলেন। পরে পর্যটককে পালটা ছুরি দিয়ে আঘাত করা হয়। 

এদিকে পর্যটকরা অবশ্য় ওয়েটারকে মারধরের অভিযোগ মানতে চায়নি। পর্যটনমন্ত্রী রোহন খায়ুনতে জানিয়েছেন, এই ধরনের ঘটনাতে কোনওভাবেই মানা হবে না। দোষীদের বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা নেওয়া হবে। 

https://bangla.hindustantimes.com/bengal

ঘরে বাইরে খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 4 ওভার শেষে West Indies-র স্কোর 36/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.